• ঢাকা
  • মঙ্গলবার, ৩০ এপ্রিল, ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

বুবলীকে ভালোবেসে যে নামে ডাকতেন শাকিব


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: এপ্রিল ১০, ২০২৪, ১০:৩৭ এএম
বুবলীকে ভালোবেসে যে নামে ডাকতেন শাকিব
শাকিব খান ও শবনম বুবলী। ছবি : সংগৃহীত

নাগরিক টিভির ‘বলা না-বলা’ অনুষ্ঠানে শাকিব প্রসঙ্গে একান্ত ব্যক্তিগত কথা খোলাখুলিভাবে বলেছেন ঢাকাই সিনেমার অভিনেত্রী বুবলী। প্রত্যেক প্রেমিক বা প্রেমিকা অথবা স্বামী-স্ত্রীই পরস্পরকে সম্বোধন করতে একান্ত ব্যক্তিগত শব্দ ব্যবহার করে থাকেন। ব্যতিক্রম নন শাকিব-বুবলীও।

শাকিব খান বুবলীকে ভালোবেসে কী নামে ডাকাতেন—এম প্রশ্ন করা হয় বুবলীকে। জবাবে তিনি বলেন, “এটা তার (শাকিব) মুডের ওপর নির্ভর করে। বেশির ভাগ সময়ই বুবলী বলে ডাকতেন। কখনো কখনো আদর করে লক্ষ্মী বলেও ডাকতেন।”

প্রশ্নটির উত্তর পাওয়ার পর স্বাভাবিকভাবে  নতুন প্রশ্ন আসে, শাকিব খানকে বুবলী কী নামে ডাকতেন? তবে এ প্রশ্নের উত্তর স্পষ্ট করেননি নায়িকা। এ প্রসঙ্গে শাকিব-বুবলীর বর্তমান সম্পর্কের অবস্থা সম্পর্কে জানতে চান নাগরিক টেলিভিশনের অনুষ্ঠানপ্রধান সঞ্চালক কামরুজ্জামান বাবু। জবাবে বুবলী বলেন, “আমরা সময় নিচ্ছি। আমাদের ডিভোর্স হয়নি। একটি দাম্পত্য সম্পর্কে অনেক ভুল-বোঝাবুঝি হয়। শেহজাদকে নিয়ে একা সংগ্রাম করছি। সেখান থেকে সন্তানের বাবা হিসেবে তাকে কখনো অসম্মান করিনি।”

বুবলী আরও বলেন, “আমি কখনোই আক্রমণ করিনি, বরং সব সময় কিছু হলে তার জবাব দিয়েছি। আমি চাই বীর সুস্থ পরিবেশে বেড়ে উঠুক। গণমাধ্যমে একটি খবর এসেছিল, শাকিবের বাসা থেকে আমাকে বের করা হয়েছিল। কিন্তু এটা কখনোই ঘটেনি। শাকিবের বাসার সবাই আমাকে সম্মান করে।”

Link copied!