• ঢাকা
  • সোমবার, ২০ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

আবারও একই বৃত্তে শাকিব-অপু


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২২, ২০২৪, ০২:১৬ পিএম
আবারও একই বৃত্তে শাকিব-অপু
শাকিব খান, অপু বিশ্বাস। ছবি: কোলাজ

আবারও একসঙ্গে পথ চলছেন সুপারস্টার শাকিব খান ও  বিউটি কুইন অপু বিশ্বাস। বছরখানেক ধরেই গুঞ্জন চলছে আবারও এক হচ্ছেন সাবেক  আলোচিত দম্পতি শাকিব খান ও অপু বিশ্বাস। অবশেষে সে রকমই হয়েছে, তবে তা বিবাহিত জীবনে নয়, ব্যবসায়িক ক্ষেত্রে এখন একই পথে হাঁটছেন এ দুই তারকা।

তারা বিচ্ছেদের ছয় বছর পেরিয়ে আবারও মিলিত হয়েছেন একই বৃত্তে। কারণ শাকিব-অপুর ব্যবসায়ী পরিচয়জুড়ে রয়েছে একই প্রতিষ্ঠান। গত ১২ জানুয়ারি রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় ‘হারল্যান’-এর নতুন ব্যবসা প্রতিষ্ঠান চালু করেন অপু। সে সময় সংবাদমাধ্যমে তিনি বলেন, আমার ওপর শাকিবের আস্থা-ভরসা অনেক বেশি। ও জানে, আমি কিছু করতে চাইলে সেটা নিশ্চয়ই পারব।

এই খবরে ব্যবসায়ী অপুকে শুভকামনা জানান শাকিব।  পরে জানা যায়, অপুর ‘হারলান’ কোম্পানির পরিচালক শাকিব খান।

২০ জানুয়ারি বিষয়টি ভক্তদের কাছে পরিষ্কার হয়। এদিন রিমার্ক ও হারল্যানের আনুষ্ঠানিক ঘোষণায় জানা যায়, এ প্রতিষ্ঠানের পরিচালক পদে থাকছেন এ নায়ক।
 এমন খবর পেয়ে শাকিব-অপু ভক্তরা যখন খুশিতে ভাসছে, ঠিক সেই মুহূর্তে ভক্তদের খুশির পরিমাণ আরও বাড়িয়ে দিয়ে শাকিব ঘোষণা দেন, এ প্রতিষ্ঠানের শুভেচ্ছাদূত তার সাবেক স্ত্রী চিত্রনায়িকা অপু বিশ্বাস।

শাকিব  বলেন, শুভেচ্ছাদূত হিসেবে দেশের বিভিন্ন জায়গায় গত ১ বছর ধরে রিমার্ক ও হারল্যানের বিভিন্ন স্টোর উদ্বোধন করছেন অপু। চলতি বছর রাজধানীর আফতাবনগরের আবাসিক এলাকায় নিজের বুটিক হাউস ও রেস্টুরেন্টের সঙ্গে একটি হারল্যান স্টোরের মালিকানা নেন।  এর আগে অপুর সিনেমা প্রযোজনাতেও পাশে থাকতে দেখা গেছে শাকিবকে। তাতে স্পষ্ট হয়ে উঠেছে, বিবাহিত জীবনে তারা একসঙ্গে না হাঁটলেও বাকি পথে একসঙ্গেই হাঁটছেন।

২০০৮ সালের ১৮ এপ্রিল গোপনে ঘর বাঁধেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৭ সালের ১০ এপ্রিল এই দম্পতির বিয়ের বিষয়টি প্রকাশ্যে আসে। ওই দিন সন্তানসহ একটি বেসরকারি টেলিভিশনে লাইভে আসেন অপু। এরপর ২০১৮ সালের ১২ মার্চ বিবাহবিচ্ছেদের মাধ্যমে দাম্পত্যজীবনের ইতি টানেন সাবেক এই তারকা জুটি।

 

Link copied!