• ঢাকা
  • বুধবার, ২৯ মে, ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জ্বিলকদ ১৪৪৫

বুবলীর মন্তব্যে বিরক্ত শাকিব, চলে গেলেন ভারত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৪, ০২:১১ পিএম
বুবলীর মন্তব্যে বিরক্ত শাকিব, চলে গেলেন ভারত
শাকিব ও বুবলী। ছবি : সংগৃহীত

এবারের ঈদে মুক্তি পেয়েছে শাকিব অভিনীত ‘রাজকুমার’। এটিও রয়েছে আলোচনায়। প্রশংসায় ভাসছেন অভিনেতা। হাতে রয়েছে ‘দরদ’ ও ‘তুফান’-এর মতো আরও দুটি বিগ বাজেটের সিনেমা। অন্যদিকে একসময় যেমন ঈদে সিনেমা মুক্তি পেলে শাকিব ছুটে যেতেন সিনেমা হলে, এখন আর তেমনটাও দেখা যায় না তাকে। কেননা, সিনেমা মুক্তির পর অনেকটাই নির্ভার থাকেন তিনি, পাল্টেছেন সিনেমার প্রচারণার ধরনও। সামাজিক যোগাযোগমাধ্যমে একটি স্ট্যাটাসেই ব্যাপক সাড়া পান অভিনেতা। হইচই পড়ে যায় শাকিবিয়ানদের মাঝে। এবারের ঈদেও এমনটাই চিত্র। রাজকুমার ছবিটি মুক্তির পরই আলোচনায় উঠে এসেছেন শাকিব। তবে ঈদ উপলক্ষে সম্প্রতি দেওয়া তার সাবেক স্ত্রী (শাকিবের মতে) শবনম বুবলীর একটি দীর্ঘ সাক্ষাৎকার নিয়ে নাকি বেশ বিব্রতই হয়েছেন তিনি।

কয়েক দিন আগে একটি টিভিকে সাক্ষাৎকার দিয়েছেন বুবলী। যেখানে তিনি তার নিজের ঈদের সিনেমার পাশাপাশি শাকিব খানের সঙ্গে বিয়ে, আলাদা থাকা ও সন্তান বীরের প্রসঙ্গেও কথা বলেছেন। আর সেই সাক্ষাৎকারই মন খারাপ করে দিয়েছে শাকিবের।
ওই অনুষ্ঠানে শাকিবের সঙ্গে বিচ্ছেদ প্রসঙ্গে বুবলীর ভাষ্য, “আমাদের ডিভোর্স হয়নি। আমি ও শাকিব আইনগতভাবে এখনো স্বামী-স্ত্রী। একটি দাম্পত্য সম্পর্কে অনেক ভুল বোঝাবুঝি হয়। আমরা টাইম নিচ্ছি।”

শাকিবের কাছ থেকে আলাদা থাকার ব্যাপারেও কথা বলেছেন বুবলী। তিনি বলেন, “মানুষের মধ্যে ভুল বোঝাবুঝি হতেই পারে। আমরা আরও সময় নিচ্ছি। বাবা-মায়ের দূরত্বটা এখনো মনে করে না আমার সন্তান বীর। ও আমাদের বাবা-মা-ই মনে করে। আমাদের মাঝে মাঝে স্পেসও দেয়। ও বুঝে নেয়, বাবা-মা একসঙ্গে সময় কাটাচ্ছে।”
তবে শাকিবের ঘনিষ্ঠ এক সূত্র জানিয়েছে, ওই সাক্ষাৎকার প্রকাশের পর থেকেই বুবলীর ওপর ক্ষুব্ধ শাকিব। এ প্রসঙ্গে ঘনিষ্ঠজনদের সঙ্গে অভিনেত্রীকে নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন তিনি। শাকিবের মন্তব্য অনেকটা এ রকম—‘এদের কোনো কাজ নাই। আমি তো সবকিছু আগেই পরিষ্কার করে দিয়েছি। কেন এরা দুদিন পরপর নতুন ইস্যু বানায় এসব নিয়ে। আমি খুবই বিরক্ত।”

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!