• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

‘জাওয়ান’ নিয়ে শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৬, ২০২৩, ০৬:৫৩ পিএম
‘জাওয়ান’ নিয়ে শাহরুখ খানের বিরুদ্ধে অভিযোগ
ছবি : সংগৃহীত

মুক্তির আগেই সমালোচনায় শাহরুখ খান অভিনীত বহুল প্রতীক্ষিত সিনেমা ‘জাওয়ান’। সিনেমাটি নাকি বিখ্যাত স্প্যানিশ ওয়েব সিরিজ ‘মানি হাইস্ট’-এর হিন্দি সংস্করণ। ‘জাওয়ান’ সিনেমাতে দ্বৈত চরিত্রে দেখা যাবে বলিউড বাদশাকে। শুধু তাই নয়, তাকে দেখা যাবে প্রমীলা বাহিনীর ‘চিফ অফিসার’ চরিত্রে।

এদিকে ‘মানি হাইস্ট’- সিরিজটিতে এর প্রধান আকর্ষণ ‘প্রফেসর’ সাত সদস্যের একটি টিম বানান যারা সংঘবদ্ধ হয়ে স্পেনের রিজার্ভ ব্যাংক লুট করে। টিমে টোকিয়া, নাইরোবি, রাকেলের মতো নারীরাও ছিল।

এবার ‘জাওয়ান’ ছবির প্রিভিউতে শাহরুখের চারপাশে সশস্ত্র প্রমীলা বাহিনী দেখে যায়। যা দেখে বার বার সকলের কৌতূহল হচ্ছে ‘জাওয়ান’ বিশ্ববিখ্যাত এই ওয়েব সিরিজের অনুকরণ নয়তো!

আনন্দবাজার এর প্রতিবেদন অনুযায়ী, এই জল্পনাকে আরও উস্কে দিয়েছেন ‘জাওয়ান’ এর ‘কাস্টিং ডিরেক্টর’ মুকেশ ছাবড়া। তিনি বলেন, ‘আমি চাই দর্শক আরও একটু উৎসাহ ধরে রাখুন। যখন ‘জাওয়ান’ বড় পর্দায় আসবে তখনই পরিষ্কার হয়ে যাবে সবটা। ট্রেলার নিয়ে কি কম প্রশ্নের মুখে পড়তে হয়েছে! তবে এখনই রহস্যের উদঘাটন করছি না। সকলে একটু অপেক্ষা করুন, বড় পর্দায় এই সিনেমা উপভোগ করবেন। আমি শুধু এতটুকু বলতে পারি, এটা শাহরুখের জীবনের একটা বিশেষ ছবি। আমার মনে হয় এই ছবি শাহরুখ ভক্তদের চমকে দেবে।’

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে ‘জাওয়ান’। অ্যাটলি কুমার পরিচালিত এই সিনেমাতে শাহরুখের বিপরীতে প্রথমবারের মত অভিনয় করেছেন দক্ষিণী নায়িকা নয়নতারা। এছাড়াও রয়েছেন বিজয় সেতুপতি, প্রিয়মণি, সঞ্জীতা। বিশেষ চরিত্রে দেখা দেবেন দীপিকা পাডুকোন। দেখা যেতে পারে আরেক দক্ষিণী তারকা থালাপতি বিজয়কে এবং সঞ্জয় দত্তকে।

Link copied!