• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘ধুম ৪’-এ চোরের ভূমিকায় আসছেন শাহরুখ!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৯, ২০২৩, ১২:১৯ পিএম
‘ধুম ৪’-এ চোরের ভূমিকায় আসছেন শাহরুখ!
‘ধুম ৪’-এ শাহরুখ খানকে নিয়ে ফ্যানমেড পোস্টার। ছবি: সংগৃহীত

চলতি বছর পাঠান, জওয়ান ও ডানকি সিনেমার মাধ্যমে বলিউড মাতিয়েছেন শাহরুখ খান। বিশ্বব্যাপীও সমাদর পেয়েছে এই তিন সিনেমা। এবার শোনা যাচ্ছে ধুম-৪ সিনেমায় না কি হাজির হচ্ছেন শাহরুখ খান। তাও আবার চোরের ভূমিকায়। সম্প্রতি সামাজিক যোগাযোগমাধ্যমে এ নিয়ে চলছে বিভিন্ন গুঞ্জন।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বলিউডের বহুল জনপ্রিয় সিনেমা ধুম। এই ফ্র্যাঞ্চাইজির এখন পর্যন্ত তিনটি পার্ট নির্মিত হয়েছে। ‘ধুম’, ‘ধুম-২’ এবং ‘ধুম-৩’। প্রথম দুটি কিস্তি নির্মাণ করেছেন সঞ্জয় গাধভী ও তৃতীয় কিস্তি বানিয়েছেন বিজয় কৃষ্ণ আচার্য। এবার শোনা যাচ্ছে ‘ধুম-৪’ নির্মিত হবে। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক চর্চায় মেতে উঠেছেন নেটিজেনরা। শাহরুখ ভক্তদের দাবি, তাকে নাকি ‘ধুম-৪’ সিনেমাতে দেখা যাবে। শুধু তাই নয়, বর্তমানে এক্স-এও (আগের টুইটার) ট্রেন্ডিংয়ে আছে এই আলোচনা।

অন্যদিকে কেউ আবার বলছেন, দক্ষিণী ইন্ডাস্ট্রির জনপ্রিয় তারকা রাম চরণকে দেখা যেতে পারে ‘ধুম-৪’ সিনেমাতে। তবে আরেক দলের দাবি, শাহরুখের সঙ্গে নাকি কথাবার্তা অনেকটাই এগিয়ে গিয়েছে যশরাজ ফিল্মসের। এর আগে শোনা গিয়েছিল, নাকি ‘ধুম-৪’ সিনেমার মুখ্য ভূমিকায় দেখা যাবে সালমান খানকে।

সবশেষ ২১ ডিসেম্বর মুক্তি পেয়েছে শাহরুখ খান অভিনীত ডানকি। সিনেমাটি পরিচালনা করেছেন রাজকুমার হিরানি। কিং খান ছাড়া অভিনয়ে আছেন তাপসী পান্নু, ভিকি কৌশল, বোমান ইরানি, প্রমুখ।

এর আগে ‘ধুম’-এ চোরের ভূমিকায় অভিনয় করেছিলেন জন আব্রাহাম। ‘ধুম-২’—তে ঋত্বিক রোশান এবং ‘ধুম-৩’— আমির খান। এখন এটাই দেখার পালা, ‘ধুম-৪’ সিনেমায় চোরের ভূমিকায় কাকে দেখা যাবে পর্দায়? আর এদিকে সিনেমাটি দেখতে অধীর আগ্রহে অপেক্ষার প্রহর গুনছেন দর্শকরা। 

Link copied!