• ঢাকা
  • মঙ্গলবার, ০৭ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

বাংলাদেশে ভালো চলছে না সালমানের ‘কিসি কা ভাই’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৩:৩৬ পিএম
বাংলাদেশে ভালো চলছে না সালমানের ‘কিসি কা ভাই’
ছবি : সংগৃহীত

দেশে দিন দিন মুক্তির সংখ্যা বাড়ছে ভারতীয় সিনেমার। চলতি বছরের ১২ মে ‘পাঠান’ মুক্তির মাধ্যমে শুরু হয়েছিল বংলাদেশে হিন্দি সিনেমা মুক্তির যাত্রা। শুক্রবার (২৫ আগস্ট) দেশের ৩২টি সিনেমা হলে মুক্তি পাওয়া সালমান খানের ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমার অবস্থা শোচনীয়। সিনেমাটি খুব একটা সুবিধা করতে পারছেনা। কারণটা অবশ্য, সালমান খানের এই ফ্লপ সিনেমা বাংলাদেশে মুক্তি পেয়েছে ১২৬ দিন পর।

জানা গেছে, স্টার সিনেপ্লেক্সের পাঁচটি শাখায় প্রতিদিন ১৮টি শো প্রদর্শিত হচ্ছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। প্রতিষ্ঠানটির জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ জানান, “এটা একেবারেই চলছে না। অবশ্য সিনেমা থেকে আমরা খুব একটা প্রত্যাশাও করিনি। এক দিকে পুরনো সিনেমা, ওটিটিতেও চলে এসেছে অনেক আগে। আর ভারতেও তো চলেনি সিনেমাটি। সুতরাং এখানে চার-পাঁচশ টাকা খরচ করে কে দেখবে এই সিনেমা!”

ঢাকার লায়ন সিনেমাস, ব্লকবাস্টার সিনেমাস, চট্টগ্রামের সিলভার স্ক্রিনসহ অন্যান্য হলগুলোর অবস্থাও একই।

মধুমিতা সিনেমা হলের কর্ণধার ইফতেখার উদ্দিন নওশাদ জানান, “সালমানের এই সিনেমা তারকাবিহীন বাংলাদেশের যেকোনো ছবির চেয়েও খারাপ যাচ্ছে।’

ফরহাদ সামজি পরিচালিত ‘কিসি কা ভাই কিসি কি জান’-এ সালমান খানের নায়িকা পূজা হেগড়ে। এছাড়াও আছেন ভেঙ্কটেশ, ভূমিকা চাওলা, জগপতি বাবু, রাঘব জুয়াল, জেসি গিল, শেহনাজ গিল, পলক তিওয়ারি সতীশ কৌশিক প্রমুখ।

প্রসঙ্গত, প্রায় ২২৫ কোটি রুপিতে নির্মিত হয়েছে ‘কিসি কা ভাই কিসি কি জান’। ভারত থেকে এটি মোটে ১১০ কোটি ৫৩ লাখ রুপি কালেকশন করতে পেরেছিল। বিশ্বব্যাপী কালেকশনের পরিমাণ ১৮২ কোটি রুপি। অর্থাৎ বক্স অফিস থেকে বাজেটের টাকাও তুলতে পারেনি সিনেমাটি।

Link copied!