• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন সালমানের নায়িকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৯:৫৫ এএম
আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন সালমানের নায়িকা
সালমান খান ও জেরিন খান। ছবি: সংগৃহীত

বলিউড তারকা সালমান খানের নায়িকা জেরিন খান ভারতের শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করেছেন। শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের এজলাসে সোমবার (১১ ডিসেম্বর) হাজিরা দেন এই অভিনেত্রী।

প্রতিদিনের সংবাদের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বলিউড অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে আর্থিক প্রতারণার অভিযোগ দায়ের হয়েছিল কলকাতার নারকেলডাঙা থানায়। ওই মামলাতেই আদালতে আত্মসমর্পণ করেন জেরিন।

সংবাদমাধ্যমটি আরও জানায়, ২০১৮ সালে কালীপূজার অনুষ্ঠানে কলকাতা ও আশপাশের বেশ কয়েকটি জায়গায় অনুষ্ঠানে আসার কথা ছিল জেরিনের। যার জন্য ৪২ লাখ রুপির চুক্তি হয় অভিনেত্রীর সঙ্গে। কিন্তু ১২ লাখ রুপি অগ্রিম নিয়েও শেষ পর্যন্ত অনুষ্ঠানে আসেননি তিনি। সেই ঘটনার পরিপ্রেক্ষিতে বলিউড অভিনেত্রীর বিরুদ্ধে থানায় মামলা করেছিল ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থা। অভিযোগের পর চার্জশিট দাখিল করে নারকেলডাঙা থানা। সেই মামলায় সেপ্টেম্বর মাসে জেরিনের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করা হয়েছিল।

এ ঘটনায় শিয়ালদহ আদালতের অতিরিক্ত মুখ্য বিচার বিভাগীয় বিচারক শুভজিৎ রক্ষিতের আদালতে আত্মসমর্পণ করেন নায়িকা। তার আইনজীবী পবন আগরওয়াল আদালতে জেরিন খানের জামিনের আবেদন করেন। উভয়পক্ষের বক্তব্য শুনে আদালত ৩০ হাজার টাকার বন্ডে জেরিন খানের অন্তর্বর্তীকালীন জামিন মঞ্জুর করেন। তবে আদালতের থেকে আগাম অনুমতি ছাড়া জেরিন দেশের বাইরে যেতে পারবেন না।

আগামী ২৬ ডিসেম্বর এই মামলার পরবর্তী শুনানি রয়েছে। সেদিনও অভিনেত্রীকে আদালতে সশরীরে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে বলে জানা গেছে। 

Link copied!