• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

ইমরান হাশমিকে চুমু খেলেন সালমান খান


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: নভেম্বর ১৯, ২০২৩, ১১:২৫ এএম
ইমরান হাশমিকে চুমু খেলেন সালমান খান
ইমরান হাশমিকে চুমু খাওয়ার দৃশ্য। ছবি: সংগৃহীত

দীপাবলিতে মুক্তিপ্রাপ্ত বলিউড ভাইজান সালমান খানের ‘টাইগার থ্রি’ সিনেমা বক্স অফিসে ঝড় তুলে যাচ্ছে। সিনেমার এমন সাফল্যে ‘সাকসেস পার্টি’র আয়োজন করে ‘টাইগার-থ্রি’র প্রযোজনা প্রতিষ্ঠান ইয়াশরাজ ফিল্মস। সেখানে অদ্ভুত এক কাণ্ড করে বসেন বলিউড ভাইজান।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, বক্স অফিসে রমরমিয়ে ব্যবসা করছে ‘টাইগার ৩’ সিনেমা। এ উপলক্ষে শুক্রবার (১৭ নভেম্বর) একটি প্রেস ইভেন্টে অংশ নিয়েছিল সিনেমাটির পুরো টিম। এ দিন সালমান খান, ক্যাটরিনা কাইফ ও ইমরান হাশমি দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তাদের সিনেমার প্রতি ভালোবাসা জানানোর জন্য। তবে মঞ্চে অবাক করা এক কাণ্ড ঘটিয়ে বসলেন সালমান খান। ক্যাটরিনার সামনে ইমরান হাশমিকে চুমু দিলেন তিনি।

সংবাদমাধ্যমটি আরও জানায়, মঞ্চে পাশে দাঁড়িয়ে থাকা ইমরান হাশমির দিকে আচমকাই এগিয়ে যান সালমান। শুধু তাই নয়, উচ্ছ্বাসের বশে চুমু খান তাকে। ভাইজানের তরফে এমন অপ্রত্যাশিত ঘটনায় হতবাক সকলে। সেই ভিডিও ভাইরাল হতেও সময় নিল না নেটপাড়ায়।

এমন মজার প্রসঙ্গে সালমান খান বলেন, ‘‘ক্যাটরিনা যখন এই সিনেমায় আছে, তখন একটু-আধটু রোম্যান্স তো হবেই।’’এরপরই ইমরানের দিকে তাকিয়ে ভাইজান বলেন, ‘‘ইমরান যদি আতিসের চরিত্রটা না করত, তাহলে এই কাজটা হয়েই যেত...’’

‘টাইগার থ্রি’ সিনেমায় অতিথি চরিত্রে রয়েছেন শাহরুখ খান। সিনেমাটির অ্যাকশন দৃশ্যে সালমানের সঙ্গে হাজির হয়েছেন শাহরুখ। তাদের অ্যাকশন দৃশ্যের জন্য প্রযোজক আদিত্য চোপড়া ৩৫ কোটি রুপি ব্যয় করেছেন।

উইকিপিডিয়ার তথ্য মতে,  বিশ্বব্যাপী সিনেমাটির মোট আয় দাঁড়িয়েছে ৩২৩ কোটি রুপি, যা বাংলাদেশি মুদ্রায় ৪২৭ কোটি টাকার বেশি।

টাইগার সিরিজের আগের দুই সিনেমা ‘এক থা টাইগার’ এবং ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো নতুন সিনেমাটিতেও সালমানের বিপরীতে নায়িকা হিসেবে রয়েছেন ক্যাটারিনা কাইফ।

Link copied!