• ঢাকা
  • বৃহস্পতিবার, ০৯ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৩১, ২০২৩, ০১:১৮ পিএম
মাধুরীর রাজনীতিতে যোগদানের গুঞ্জন
বলিউড অভিনেত্রী মাধুরী দীক্ষিত। ছবি: সংগৃহীত

ভারতীয় চলচ্চিত্রে জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত। একদিকে তার অভিনয় শৈলী, অপর দিকে এই ৫৬ বছর বয়সেও অপরূপ রূপের ঝলক। এত এত অভিনেত্রীর ভীরে এখনো অনন্য মাধুরী। এবার গুঞ্জন রটেছে, অভিনয়ের পাশাপাশি এবার রাজনীতিতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

ভারতীয় সংবাদ মাধ্যম এবিপির এক প্রতিবেদনে জানানো হয়েছে, ইতিমধ্যেই মহারাষ্ট্রের উপ-প্রধানমন্ত্রী অজিত পওয়ার এবং বিজেপি নেতা আশিস শেলারদে অভিনেত্রীর সঙ্গে যোগাযোগ করেছেন বলে শোনা যায়। তবে বিজেপির পক্ষ থেকে এই বিষয়ে কিছু জানানো হয়নি। এবার তার রাজনীতিতে যোগ দেওয়ার পরিকল্পনা নিয়ে মুখ খুললেন, খোদ মাধুরী।

সম্প্রতি মাধুরী দীক্ষিত এবং তার স্বামী ডাক্তার শ্রীরাম নেনে একটি সাক্ষাৎকারে রাজনীতি সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হন। রাজনীতিতে দেখা যাবে মাধুরীকে এমন প্রশ্ন করা হলে তিনি জানান, রাজনীতিতে তার কোনো আগ্রহ নেই। মাধুরী বিষয়টি অনেকটা বিরক্ত বলে কোনো কোনো সূত্রে জানা গেছে।

মাধুরী আরও জানান, যখনই নির্বাচনের সময় আসে, তখনই তাকে নিয়ে এ ধরনের গুজব ছড়ানো হয়। এ সাক্ষাৎকারেই মাধুরী দীক্ষিতের স্বামী ডাক্তার শ্রীরাম নেনে বলেন, ‘আমরা প্রত্যেককে সমর্থন করি, আমরা নিরপেক্ষ। কিন্তু কেউ ভালো কাজ করলে তাকে সমর্থন করা উচিত।’

জানা গেছে, চলতি বছরে গণেশ পূজার সময় ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মুম্বাই আসেন। তারপর থেকেই জল্পনা রটে যায় যে মাধুরী দীক্ষিত এবার রাজনীতিতে যোগ দিচ্ছেন।

মাধুরী যদিও একে ‘নিছক গুজব’ ও ‘গুঞ্জন’ বলে উড়িয়ে দিয়েছেন। তিনি সবাইকে আরও অনুরোধ করেন যে, তাকে নিয়ে এ গুজব ছড়ানো যেন বন্ধ করা হয়। সব মিলিয়ে এতে তিনি অনেকটা বিরক্ত।

Link copied!