• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

খোলামেলা পোশাকে ‘আগুন’ ছড়ালেন ঋতুপর্ণা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৬:২৭ পিএম
খোলামেলা পোশাকে ‘আগুন’ ছড়ালেন ঋতুপর্ণা
ঋতুপর্ণা সেনগুপ্ত, ছবি: সংগৃহীত

ঋতুপর্ণা সেনগুপ্তকে বলা হয় ‘টালিউড কুইন’।  দীর্ঘ সময় টালিউড মাতিয়েছেন তিনি। স্বাস্থ্য সচেতন এই নায়িকা ফিট থাকার জন্য নিয়মিত শরীরচর্চা করেন। সামাজিক যোগাযোমমাধ্যমে নিয়মিত বিভিন্ন ছবি প্রকাশ করে ভক্তদের হৃদয়ে ঝড় তোলেন এই অভিনেত্রী। সম্প্রতি ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে বিকিনি পরিহিত ছবি প্রকাশ করেন ঋতুপর্ণ। যা দিয়ে ভক্তদের মনে আবারও উত্তাপ ছড়িয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে ছবি পোস্ট করে ঋতুপর্ণা লিখেছেন, ‘দত্তা রিলিজের আগে নিজের সঙ্গে একটু সময় কাটানো।’ এদিকে খোলামেলা সেই ছবি ভক্তদেরও বেশ নজর কেড়েছে। ৫১ বছর বয়সে এসেও যেভাবে নিজেকে ফিট রেখেছেন এই নায়িকা, তারই প্রশংসা দেখা গেছে নেটিজেনদের মুখে।

ঋতুপর্ণার ছবিতে মন্তব্য করে অভিনেত্রী শুভশ্রী জানালেন ‘আগুন’। অন্য এক ভক্ত লিখেছেন, ‘হট’। কারো মন্তব্য ‘টলিউডের নায়িকা হিসেবে তুমিই সেরা’।

মাস খানেক আগেও গোলাপি বিকিনিতে ভক্তদের সামনে হাজির হয়েছিলেন এই নায়িকা। সেবারও নিজের সাহসী অবতারের বেশ প্রশংসা পেয়েছিলেন তিনি।

সম্প্রতি নতুন সিনেমা ‘স্পর্শ’র শুটিং করতে বাংলাদেশে এসেছিলেন টালিউডের এই অভিনেত্রী। ‘স্পর্শ’ সিনেমা বাংলাদেশ থেকে পরিচালনা ও প্রযোজনা করছেন অনন্য মামুন। কলকাতা থেকে দায়িত্বে আছেন অভিনন্দন দত্ত। বাংলাদেশের ‘অ্যাকশন কাট এন্টারটেইনমেন্ট’ ও কলকাতার ‘রোল ক্যামেরা অ্যাকশন’-এর প্রযোজনায় নির্মিত হচ্ছে সিনেমাটি। ঋতুপর্ণার পাশাপাশি সিনেমাটিতে কলকাতার খরাজ মুখার্জিও অভিনয় করছেন। 

Link copied!