• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

র‌্যাপার বাদশায় মাতবে আজ ঢাকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১, ২০২৪, ০৮:৫১ এএম
র‌্যাপার বাদশায় মাতবে আজ ঢাকা
ব্যাপার বাদশা: ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় র‌্যাপার বাদশায় মাতবে আজ  ঢাকা। মোবাইল ফোন প্রস্তুতকারী প্রতিষ্ঠান টেকনোর আয়োজনে ঢাকায় এসেছেন বলিউডের জনপ্রিয় র‌্যাপার । এর আগে টেকনোর ভেরিফায়েড ফেসবুক পেজে বাদশার একটি ভিডিও পোস্ট করে কর্তৃপক্ষ। দেথাগেছে বাদশার কনসার্ট ঘিরে তুমুল উত্তেজনা বিরাজ করছে।

শুক্রবার (১ মার্চ) ‘টেকনো স্পার্ক-২০ সিরিজ মিউজিক ফেস্ট’ শিরোনামের কনসার্টে ঢাকার ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরা (আইসিসিবি), এক্সপো জোনে বাদশাহর সঙ্গে আরও পারফর্ম করবে ফুয়াদ অ্যান্ড ফ্রেন্ডস, প্রীতম হাসান, জেফার, ব্ল্যাক জ্যাং ও সঞ্জয়।

তাছাড়া জমজমাট এই আয়োজনে বাংলাদেশের প্রায় ২০০ কন্টেন্ট ক্রিয়েটরকে আমন্ত্রণ জানানো হয়েছে। এরমধ্যে রয়েছে আর এস ফাহিম, স্মিতা চৌধুরী, কাফি, হেজিম্যান, রাকিব হোসাইনসহ আরও অনেকে।
আয়োজনের জন্য দুপুর ২টায় গেট খুলবে। মূল আয়োজন শুরু হবে বিকেল ৫টায়।

বাদশার আসল নাম আদিত্য প্রতীক সিং সিসোডিয়া। এ শিল্পী তার হিন্দি, হরিয়ানি ও পাঞ্জাবী গানের জন্য পরিচিত। বাদশা ২০০৬ সালে ইয়ো ইয়ো হানি সিংয়ের সাথে তার ব্যান্ড মাফিয়া মান্দীর-এ তার সংগীত জীবন শুরু করেন। পরে ২০১২ সালে হানি সিং থেকে আলাদা হয়ে তার স্বতন্ত্র হরিয়ানি গান কার গায়ি চুল মুক্তি দেন, যা পরে ২০১৬ সালের বলিউডের কাপুর অ্যান্ড সন্স চলচ্চিত্রে ব্যবহার করা হয়। এ ছাড়া, ২০১৪ সালে ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’, ‘খুবসুরত’ সিনেমায় গান করে বেশ আলোচনায় আসেন বাদশা। কালা চশমা, গারমি, পানি পানি, গেন্দা ফুলের মতো অনেক হিট গান উপহার দিয়েছেন বলিউড ইন্ডাস্ট্রিকে।
 

 

Link copied!