• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

৪০-এ পা রাখলেন রণবীর


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২৮, ২০২২, ০১:৫৯ পিএম
৪০-এ পা রাখলেন রণবীর

আজ বলিউডের জনপ্রিয় অভিনেতা রণবীর কাপুরের জন্মদিন। আজকের দিনেই ৪০-এ পা দিলেন এই বলি তারকা। চলতি বছরেই এপ্রিলে আলিয়া ভাটের সঙ্গে বিয়ে পিঁড়িতে বসেন রণবীর। বিয়ের পর এটাই প্রথম জন্মদিন তার। বিশেষ এই দিনে রণবীরের জন্য সারপ্রাইজ রাখলেন স্ত্রী আলিয়া।

এছাড়া এই বিশেষ দিন উদযাপনের জন্য কাছের মানুষদের উপস্থিতিতে রণবীর তার বান্দ্রার বাসভবনে মধ্যরাতে পার্টির আয়োজন করেছিলেন। চলচ্চিত্র নির্মাতা করণ জোহর, বন্ধু অয়ন মুখোপাধ্যায়, আদিত্য রায় কাপুর, লভ রঞ্জন, আকাশ আম্বানি সেই পার্টির অংশ ছিলেন। রণবীরের মা অভিনেত্রী নীতু কাপুরও ছেলের বিশেষ দিনের আনন্দ যোগ দিতে এসেছিলেন মধ্যরাতে।

২০২২ সাল রণবীর কাপুরের জন্য একটি বিশেষ বছর। এ বছরই আলিয়ার সঙ্গে তার বিয়ে হয়েছে। আবার ‘ব্রহ্মাস্ত্র’ ছবির মাধ্যমে একটি ব্লকবাস্টার হিট সিনেমা বলিউডকে দিয়েছেন তিনি। খুব শীঘ্রই তিনি বাবাও হতে চলেছেন।

কাজের দিক থেকেও প্রবল ব্যস্ত তিনি। একের পর এক ছবি রয়েছে তার ঝুলিতে। রণবীরকে শীঘ্রই লভ রঞ্জনের শিরোনামহীন ছবিতে দেখা যাবে, যেখানে তিনি শ্রদ্ধা কাপুরের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন। ছবিতে বনি কাপুর এবং ডিম্পল কাপাডিয়া  রণবীরের বাবা-মায়ের চরিত্রে অভিনয় করেছেন। এই ছবি দিয়েই বনি কাপুর অভিনেতা হিসেবে বলিউডে ডেবিউ করছেন।

 

Link copied!