• ঢাকা
  • শনিবার, ০৪ মে, ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

সোহমের সঙ্গে জুটি বাঁধছেন পরীমনি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১৩, ২০২৪, ০৪:০৭ পিএম
সোহমের সঙ্গে জুটি বাঁধছেন পরীমনি
পরিমনি। ছবিঃ সংগৃহীত

সময়ের আলোচিত-সমালোচিত অভিনেত্রী চিত্রনায়িকা পরীমনি। তবে কোনো সমালোচনাকে পাত্তা দেন না তিনি। চলেন নিজের মতো করে। বিভিন্ন সময় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে এমন মনোভাবও প্রকাশ করেছেন এই অভিনেত্রী। এরই মাঝেই কলকাতায় একটি ছবিতে অভিনয়ের খবর জানালেন পরীমনি। জানালেন, ‘ফেলুবকশি’ নামে একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন তিনি।

পরীমনি এর আগে ঢাকা-কলকাতা যৌথ প্রযোজনার ছবিতে অভিনয় করেছেন। এবার পুরোপুরি কলকাতার প্রযোজনা প্রতিষ্ঠানের অর্থায়নে দেবরাজ সিনহার পরিচালনায় অভিনয় করতে যাচ্ছেন তিনি। ২৬ মার্চ থেকে কলকাতার লোকেশনে ছবিটির শুটিং শুরুর কথা রয়েছে। কয়েক দিন ধরেই গুঞ্জন চলছিল, কলকাতার ছবিতে অভিনয় করবেন পরীমনি। এই চিত্রনায়িকাও গণমাধ্যমে জানান, তিনি কলকাতার ছবিতে অভিনয় করবেন।

বুধবার (১৩ মার্চ) সকালে সংবাদ মাধ্যমকে খবরটি নিশ্চিত করে তিনি বলেন, ‘ফেলুবকশি’ নামে কলকাতার একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছি। চলতি মাসেই শুটিং শুরু হচ্ছে। এটি হতে যাচ্ছে আমার প্রথম কলকাতার ছবি। গত বছর কলকাতার আনন্দবাজার পত্রিকা তাকে বাংলাদেশের সেরা অভিনেত্রীর পুরস্কার দেয়। সেই পুরস্কার সশরীর গ্রহণ করতে সেখানে গিয়েছিলেন তিনি। তখনই সিনেমায় কাজের ব্যাপারে আলোচনা হয়।

‘ফেলুবকশি’ ছবির গল্প নিয়ে এখনই কিছু বলতে চাইছেন না পরীমনি। তবে এই অভিনেত্রী জানিয়েছেন, এটি থ্রিলার গল্পের ছবি। ছবিতে পরীমনির চরিত্রের নাম লাবণ্য, রহস্যময় এক চরিত্র। পরীমনির বিপরীতে অভিনয় করছেন কলকাতার সোহম। পরীমনি জানান, ছবির কাজে আগামী সপ্তাহে কলকাতায় যাচ্ছেন তিনি। শুটিংয়ের আগে পাঁচ দিনের গ্রুমিং ক্লাসে অংশ নেবেন। এর ফাঁকে কলকাতায় একটি বিজ্ঞাপনচিত্রের শুটিংও করবেন তিনি।

Link copied!