• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

ট্যুরিস্টদের অন্যতম আকর্ষণ বাংলাদেশ : কোর্টনি কফি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২৪, ২০২৩, ১১:০১ এএম
ট্যুরিস্টদের অন্যতম আকর্ষণ বাংলাদেশ : কোর্টনি কফি
‘রাজকুমার’-এর মহরত অনুষ্ঠানে শাকিব খান ও কোর্টনি কফি। ছবি : সংগৃহীত

শাকিব খানের বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রাজকুমার’র দৃশ্যধারণের কাজ চলছে। শুটিংয়ে অংশ নিতে এ সিনেমার নায়িকা কোর্টনি কফি ঢাকায় এসেছিলেন। নিজের অংশের কাজ শেষ করে নিজ দেশে ফিরে গেছেন মার্কিন এ অভিনেত্রী। নিজ দেশে যাওয়ার আগে এক ভিডিও বার্তায় তিনি বাংলাদেশের মানুষের প্রতি মুগ্ধতা প্রকাশ করেছেন।

ভিডিও বার্তাটি শাকিব খানের অফিসিয়াল ফেসবুক পাতায় প্রকাশ করা হয়েছে। সেখানে তিনি বলেছেন, “যখন বাংলাদেশে আসার জন্য বিমানে উঠি, তখনই মনে হচ্ছিল যে অন্যরকম এক অভিজ্ঞতার মুখোমুখি হতে যাচ্ছি। এখন পর্যন্ত সবকিছু দারুণ। তবে আমি যতটা প্রত্যাশা করেছিলাম তার চেয়েও অনেক বেশি দারুণ। অন্যান্য দেশে আইফেল টাওয়ারের মতো বিখ্যাত অনেক কিছু রয়েছে, কিন্তু বাংলাদেশের মানুষের মন অনেক বড়। আমি মনে করি বাংলাদেশের মানুষ হৃদয় দিয়ে তাদের দেশকে সেরা রাষ্ট্র হিসেবে প্রতিষ্ঠিত করেছে। বৃহৎ জনসংখ্যা এবং তাদের আপ্যায়নের কারণে বাংলাদেশ ট্যুরিস্টদের অন্যতম আকর্ষণ হতে পারে।”

সিনেমায় যুক্ত হওয়া প্রসঙ্গে তিনি বলেন, “আমি কিছুই জানতাম না। শাকিব খানের জন্মদিনে আমি ও হিমেল (হিমেল আশরাফ) অংশ নিই। সেদিন সিনেমার কিছু অংশ সম্পর্কে জানি এবং সেটা আমার আগ্রহ অনেক বাড়িয়ে দেয়। এখনও আমার আমেরিকান বন্ধুরা বিশ্বাস করতে পারছে না যে আমি সিনেমাটি করছি।”

বাংলাদেশে এসে তার ফুচকা, মিষ্টি, রসগোল্লা, মাছ—এসব বেশ ভালো লেগেছে কোর্টনির। দেশে ফিরে যাবার সময় নিউমার্কেট থেকে আট জোড়া জুতা ও কিছু চাদর কিনে নিয়ে গেছেন তিনি। সেইসঙ্গে এ-ও জানান, বড় দিনে এগুলো বাংলাদেশি উপহার হিসেবে ব্যবহার করবেন।

আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ সিনেমাটি পরিচালনা করছেন হিমেল আশরাফ। ঢাকায় কয়েক দিন শুটের পর এখন ছবিটির শুটিং চলছে পাবনায়। নতুন

Link copied!