• ঢাকা
  • শনিবার, ০২ মার্চ, ২০২৪, ১৭ ফাল্গুন ১৪৩০, ২০ শা’বান ১৪৪৫

মুক্তি পেল নতুন সিনেমা ‘গোয়িং হোম’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১২, ২০২৩, ০৩:৩৯ পিএম
মুক্তি পেল নতুন সিনেমা ‘গোয়িং হোম’
ছবি: সংগৃহীত

ঢাকাই সিনেমার গুণী অভিনেতা সোহেল রানার ছেলে মাশরুর পারভেজ রায়ান পরিচালিত ‘গোয়িং হোম’ সিনেমা মুক্তি পেয়েছে। শুক্রবার (১১ আগস্ট) থেকে স্টার সিনেপ্লেক্সের বসুন্ধরা সিটি শাখায় সিনেমাটি দেখতে পাবেন দর্শকরা।

‘গোয়িং হোম’ নিয়ে  নির্মাতা মাশরুর পারভেজ বলেন, “একে ‘রাইয়ান’-এর শেষ অংশও বলা যেতে পারে। সিনেমার অনেকটা জুড়েই আমার জীবনের কাহিনি। আমার জীবনের কষ্টটা সিনেমায় তুলে ধরার চেষ্টা করেছি। আসলে, এটা এক যুবকের গল্প। সে তার বাবাকে হারিয়ে ফেলেছে। তাকে খোঁজার গল্প। এর বাইরে ভিন্ন একটা গল্প আছে, সেটা দর্শক হলে গিয়ে জানতে পারবে।”  

নির্মাতা আরও বলেন, “আমিসহ যারা অভিনয় করেছেন, তারা সবাই প্রায় নতুন। আর বাবাকে (সোহেল রানা) অনেক চরিত্রে দেখা যাবে। এটা দর্শকের জন্য চমক।”

সিনেমাটির প্রধান চরিত্রে অভিনয় করেছেন মাশরুর পারভেজ রায়ান। আন্ডারওয়ার্ল্ড এবং সরকারের মধ্যে হিটম্যান হিসেবে তিনি যে জীবন পরিচালনা করেছেন তার পরিণতি এবং এটি তার আত্মাকে যে ক্ষতি করেছে তা নিয়েই এগিয়ে যায় এই ছবির গল্প।সিনেমাটিতে আরও উঠে আসে অ্যালকোহলের মাধ্যমে ক্ষয়ে যেতে থাকা এক তারুণ্য, বেস্ট ফ্রেন্ড ও প্রাক্তন প্রেমিকার সঙ্গে রায়ানের সম্পর্কের জটিলতা। এমন গল্পে এগোবে সিনেমাটি। এ‘গোয়িং হোম’দিয়ে দীর্ঘ ছয় বছর পর কামব্যাক করেছেন সোহেল রানা। 

Link copied!