• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে রহস্য


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৬:২৬ পিএম
রাজের রক্তাক্ত মাথার ছবি ঘিরে রহস্য
ছবি : সংগৃহীত

রাজ-পরীর এক হওয়ার ঘটনা যখন আলোচনা-সমালোচনার তুঙ্গে ঠিক সেসময় জানা গেল অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি রাজ। রক্তাক্ত মাথা নিয়ে চিকিৎসাধীন রাজ। একইসঙ্গে পরীমনিও হাসপাতালে ভর্তি হয়েছেন।

শুক্রবার (১৮ আগস্ট) সন্ধ্যায় জ্বর নিয়ে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হওয়ার খবর মেলে পরীমণির। সংবাদটি ছড়িয়ে পড়ার কিছু সময় পর ফেসবুকের বিভিন্ন গ্রুপে শরীফুল রাজের রক্তাক্ত মাথার একটি ছবি ছড়ায়। তবে কখন, কোথায়, কীভাবে তার মাথা ফেটেছে সেই তথ্য নেই কারও কাছে। রক্তাক্ত মাথার ছবি ঘিরে তৈরি হয়েছে রহস্য।

এ বিষয়ে চিত্রনায়ক শরীফুল রাজের ব্যক্তিগত মোবাইল ফোনে কল ও বার্তা পাঠালেও কোনো উত্তর আসেনি। পরীমণিকে কল দিলেও তিনি কল ধরেননি।

সম্প্রতি জানা যায়, সব মান-অভিমান ভুলে প্রায় আবারও পরীর বসুন্ধরার বাসায় ফিরেছেন রাজ। সেখান থেকে তিনি সংবাদমাধ্যমকে জানিয়েছিলেন, ভালো আছেন, ঠিকঠাক আছেন তারা। ছেলেকে নিয়ে দারুণ সময় কাটাচ্ছেন। তবে এক দিনের ব্যবধানেই আবার বদলে গেল হিসাব। পরীমণির হাসপাতালে ভর্তির বিষয়টি নিশ্চিত হলেও শরীফুল-রাজের বিষয়টি ঘিরে জন্মেছে রহস্য।

এর আগে বৃহস্পতিবার থেকে আবারও একসঙ্গে থাকার জানান দেন রাজ-পরী। কিন্তু এর এক দিন পর আবারও সেই পুরোনো ঘটনা! খবর ছড়িয়ে পড়ে—ফের পরীর বাসা ছেড়েছেন রাজ। 

Link copied!