• ঢাকা
  • মঙ্গলবার, ২৮ মে, ২০২৪, ১৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ জ্বিলকদ ১৪৪৫

মিস্টার শাকিব খান, আপনি কি সব সময় সজ্ঞানে কথা বলেন?


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১০, ২০২৩, ১২:৩৭ পিএম
মিস্টার শাকিব খান, আপনি কি সব সময় সজ্ঞানে কথা বলেন?

মঙ্গলবার (৯ মে) একটি সংবাদমাধ্যমে প্রকাশিত হয় ঢালিউড তারকা শাকিব খানের একটি সাক্ষাৎকার। সেখানে তিনি জানান, তার জীবনের অনস্ক্রিন ও অফস্ক্রিন থেকে বুবলী অধ্যায় শেষ হয়ে গেছে। এর পাল্টা জবাবে বুধবার (১০ মে) বেলা ১১টার দিকে চিত্রনায়িকা শবনম বুবলী তার ফেসবুক থেকে একটি পোস্ট দেন। 

বুবলী তার পোস্টে লেখেন, “মিস্টার শাকিব খান, আপনার বিশেষ কিছু সাক্ষাৎকার খুব অপরিচিত লাগে, কেমন যেন! বাস্তবে দেখা আপনার সাথে মেলে না। আপনি কি সব সময় সজ্ঞানে কথা বলেন। নাকি অজ্ঞানেও মাঝে মাঝে কথা বলেন? নাকি আপনার হয়ে আপনার একান্ত মুখপাত্ররাও কথা বলে?

কিছুদিন পরপর হঠাৎ হঠাৎ করে আমাকে নিয়ে আপনার এরকম নিউজ দেখে খুব অবাক হয়ে ভাবি হচ্ছেটা কী!

শেহজাদের মুখের দিকে তাকিয়ে আপনাকে নিয়ে অনেক কিছুই বলতে চাই না। এড়িয়ে যাই কিন্তু আমার ছেলের সম্মানের জন্য যদি মা হয়ে আমাকে কথা বলতে হয়, সময় হলে আমি অবশ্যই বলব। আমরা জাস্ট একটা সুন্দর ঈদ কাটালাম। শেহজাদকেসহ একসাথে ঈদ কাটিয়েছি, গাড়িতে ঘুরেছি, গান শুনেছি, আপনার আপকামিং মুভির ঈদ নিয়ে গানও শোনালেন, আপনার জোকস শুনে হেসেছি, একসাথে খাবার খেয়েছি, আপনাকে খাইয়েও দিয়েছি, গল্প করেছি।

শেহজাদ ছাড়াও কয়েক দিন আগেও আমরা এই ঈদ এবং ঈদ এর পরেও একসাথে থেকেছি, টাইম স্পেন্ড করেছি। কিন্তু কিছুদিন পরপর কী উদ্দেশ্যে আপনি আপনার স্ত্রী (এখনো আপনার সাথে আমার ডিভোর্স হয়নি) এবং আপনার সন্তানের মাকে নিয়ে আপত্তিকর ইঙ্গিতপূর্ণ কথা বলে সংবাদ করে ক্ষীণ চিন্তা প্রকাশ করেন?

এগুলো কিন্তু আর্কাইভে থেকে যাবে এবং শেহজাদ কিছুদিন পর বড় হয়ে এসব দেখবে এবং ভাববে কী নোংরাভাবে আপনি তাকে ক্যাশ করে তার মাকে প্রতিনিয়ত হেয় করেছেন।

আপনাকে তো কোথাও কখনও অসম্মান করিনি বা অসম্মান করে কথা বলিনি। বরং যেকোনো অবস্থায় আপনাকে সম্মান দিয়ে পাশে থেকে নানাভাবে সাপোর্ট দিয়েছি।

আপনার সমসাময়িক এত বিষয় থাকতে আপনি বিশেষ কিছু সাক্ষাৎকারে শুধু কিছুদিন পরপর আমাকে নিয়ে নিউজে খোঁচান কেন? উদ্দেশ্য কী? আগে তো কখনো এ রকম করতেন না? নাকি আপনার বিশেষ সাক্ষাৎকারে আর অন্য কোনো বিষয় তখন একান্ত মুখপাত্ররা পাশে থেকে কেউ ডাবিং করে দেয় না।

সবকিছুর ঊর্ধ্বে একজন মানুষ হিসেবে কিছু কথা বলতে চাই আপনাকে, ভালো ভালো সিনেমা করুন। তবে মনে রাখবেন সুপারস্টারডোম জীবনের একটা অংশ। কিন্তু এটাই পুরো জীবন নয়।

অনেকটা সময় পার হয়ে গিয়েছে, নিজের জীবনটাকে গোছান। সেটা যেভাবেই আপনার ভালো লাগে, আমি কখনোই আপনাকে কোনো ব্যাপারে ফোর্স করিনি। সব সিদ্ধান্ত দিন শেষে আপনারই ছিল।

এখনো আপনার কোনো কিছু মনে হলে সেই সিদ্ধান্তও একান্তই আপনার। সেটা যেই সিদ্ধান্তই হোক, আমি অবশ্যই শুভকামনা জানাব। কিন্তু বিনীত অনুরোধ করব আবারো কোনো লুকোছাপা করে আর কোনো বাজে কনফিউশন তৈরি করবেন না এবং শেহজাদের বাবা হিসেবে আমি যেমন আপনাকে সম্মান দিই, আপনিও সেটা করবেন।”

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!