• ঢাকা
  • রবিবার, ১৯ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১,

প্রকাশ্যে মিথিলার প্রথম ভারতীয় সিনেমার পোস্টার


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ৬, ২০২২, ০৪:১০ পিএম
প্রকাশ্যে মিথিলার প্রথম ভারতীয় সিনেমার পোস্টার

বহু প্রতীক্ষিত সিনেমা ‘মায়া’। রাফিয়াত রশিদ মিথিলা অভিনীত এই সিনেমাটির পোস্টার প্রকাশ হয়েছে ইতিমধ্যে। এই পোস্টারে একটু ভিন্নতা দেখা যাচ্ছে। 

‘মায়া’র অফিশিয়াল পোস্টারকে দুই ভাগে বিভক্ত করা হয়েছে। একটি পোস্টারে সিনেমার সব অভিনেতাকে দেখা যাচ্ছে। অন্য পোস্টারে রয়েছেন সব অভিনেত্রী। সচরাচর এমন পোস্টার দেখা যায়না। এই ভিন্নতা আলাদা ভাবে নজর কেড়েছে নেটিজেনদের।

‘মায়া’ সিনেমার মাধ্যমেই মিথিলার ভারতীয় সিনেমায় অভিষেক হয়েছে।

এই সিনেমাটি উইলিয়াম শেক্সপিয়রের ‘ম্যাকবেথ’ নাটকটির গল্পে তৈরি করা হয়েছে। তবে এর প্রেক্ষাপট তৈরি হয়েছে সম্পূর্ণ বাঙালি ঘরানায়। এই সিনেমার পেছনের কারিগর পরিচালক রাজর্ষি দে।

আগেই প্রকাশ্যে এসেছিল এসব চরিত্রের প্রথম লুক। এবার দেখা গেলো ছবির পোস্টার। ‘মায়া’য় মিথিলা ছাড়াও আছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, তনুশ্রী চক্রবর্তী, গৌরব চক্রবর্তী ও সুদীপ্তা চক্রবর্তী।

অন্যদিকে বিশেষ কিছু চরিত্রে দেখা যাবে কণীনিকা বন্দ্যোপাধ্যায়, রাহুল অরুণোদয় বন্দ্যোপাধ্যায়, রোহিত বন্দ্যোপাধ্যায়, রিচা শর্মা, সুদীপ্তা বন্দ্যোপাধ্যায়, রণিতা দাস, দেবলীনা কুমার, রতশ্রী দত্ত, ইশান মজুমদার, সায়ন্তনী গুহঠাকুরতা, অসীম রায় চৌধুরী, গৌরব চট্টোপাধ্যায়, অনিন্দ্য চট্টোপাধ্যায় এবং কান সিংহ সোধাকে।

আরও জানা গেছে, এই ছবির হাত ধরেই প্রথমবার একসঙ্গে বড়পর্দায় অভিনয় করতে চলেছেন দেবলীনা কুমার ও গৌরব চট্টোপাধ্যায়।
 

Link copied!