• ঢাকা
  • শনিবার, ১৩ জুলাই, ২০২৪, ২৮ আষাঢ় ১৪৩১, ৬ মুহররম ১৪৪৫

‘ঈশ্বর ওদের সুবুদ্ধি দাও’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ২১, ২০২৪, ০২:৩৪ পিএম
‘ঈশ্বর ওদের সুবুদ্ধি দাও’
অনুপম খেরের অফিসে তালা ভেঙে টাকাভর্তি সিন্দুক নিয়ে গেছে চোর। ছবি: সংগৃহীত

অফিসে তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। নিয়ে গেছে টাকাভর্তি সিন্দুক। চুরি হয়েছে সিনেমার নেগেটিভ।

বুধবার (১৯ জুন) রাতে বলিউড অভিনেতা অনুপম খেরের অফিসে এই ঘটনা ঘটেছে। সামাজিক মাধ্যমে একটি ভিডিও পোস্ট করে অফিসের এই অবস্থা জানালেন তিনি।

খবর হিন্দুস্তান টাইমসের।

ভিডিওতে দেখা যাচ্ছে, অনুপমের অফিসের দরজার তালা ও লক সবই ভাঙা। পুলিশ জানিয়েছে, দুই চোরকে সিন্দুকসহ অন্যান্য চুরির মালামাল নিয়ে অটোতে উঠতে দেখা গেছে।

এক্স হ্যান্ডেলে (সাবেক টুইটার) অভিনেতা লিখেছেন, “গত রাতে আমার বীর দেশাই রোডের অফিসে দুজন চোর অফিসের দুটো দরজা ভেঙে অ্যাকাউন্টস বিভাগের গোটা সিন্দুকটি (যা সম্ভবত তারা ভাঙতে পারেনি) তুলে নিয়ে গেছে এবং আমাদের কোম্পানির দ্বারা নির্মিত একটা ছবির নেগেটিভও নিয়ে গেছে, যেগুলো কিনা একটা বাক্সে ছিল। তবে পুলিশ আশ্বস্ত করেছে যে, সিসিটিভি ক্যামেরায় তাদের দুজনকেই দেখা গেছে।”

পোস্ট করা এই ভিডিও প্রসঙ্গে অনুপম খের লেখেন পুলিশ আসার আগে ভিডিওটি তার অফিসের লোকজন করেছে। সব শেষে অভিনেতা লেখেন, “ঈশ্বর ওদের সুবুদ্ধি দাও”।

এদিকে, কঙ্গনা রনৌত অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘ইমার্জেন্সি’তে দেখা যাবে অনুপম খেরকে। এছাড়া ‘তন্বী দ্য গ্রেট’র হাত ধরে পরিচালনায় আত্মপ্রকাশ চলেছেন অভিনেতা। দীর্ঘ ২০ বছর পর এই ছবির মাধ্যমে পরিচালনায় ফিরছেন তিনি।
 

Link copied!