• ঢাকা
  • শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মাহিয়া মাহির নির্বাচনী কার্যক্রম শুরু


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: ডিসেম্বর ১২, ২০২৩, ০৬:২৫ পিএম
বঙ্গবন্ধুর সমাধিতে শ্রদ্ধা জানিয়ে মাহিয়া মাহির নির্বাচনী কার্যক্রম শুরু
টুঙ্গিপাড়ায় বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবি : সংগৃহীত

মনোনয়নপত্র বৈধ ঘোষণার পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। এর মাধ্যমে নির্বাচনী কার্যক্রমও শুরু করেছেন বলে জানিয়েছেন তিনি।

মঙ্গলবার (১২ ডিসেম্বর) সকালে বঙ্গবন্ধুর সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ করেন তিনি।

এদিকে, ফেসবুকে এক পোস্টে মাহি লেখেন, ‌“জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিস্থলে পুষ্পস্তবক অর্পণ এবং মোনাজাত করে আমার নির্বাচনী কার্যক্রম শুরু করলাম। সবার কাছে আমার জন্য দোয়া চাই। আমি যেন আগামী ৭ জানুয়ারি নির্বাচনে বিপুল ভোটে জয়ী হয়ে আমার নির্বাচনী এলাকার জনগণের সেবা করতে পারি। জয় বাংলা, জয় বঙ্গবন্ধু।”

এর আগে সোমবার (১১ ডিসেম্বর) দুপুরে নির্বাচন কমিশনে (ইসি) আপিল শুনানি শেষে তার মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়। এর ফলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিতে মাহিয়া মাহির আর কোনো বাধা নেই।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নানাবাড়ির আসনে (রাজশাহী-১) স্বতন্ত্র প্রার্থী হয়েছেন মাহিয়া মাহি। এই আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনি। তবে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি ওমর ফারুক চৌধুরী। তিনি ২০০৮ সাল থেকে এই আসনের সংসদ সদস্য।

Link copied!