• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

ঠোঁটে সবুজ লিপস্টিক, কটাক্ষের শিকার স্বস্তিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৫, ২০২৩, ১১:৪৬ এএম
ঠোঁটে সবুজ লিপস্টিক, কটাক্ষের শিকার স্বস্তিকা
ঠোঁটে সবুজ লিপস্টিকে স্বস্তিকা মুখার্জি, ছবি: সংগৃহীত

টালিউডের জনপ্রিয় অভিনেত্রী স্বস্তিকা মুখার্জি। বলিউডেও নাম কামিয়েছেন তিনি। ওয়েব প্ল্যাটফর্মের জাগরণে বেশ কয়েকটি আলোচিত কনটেন্টেও দেখা গেছে তাকে। তবে বর্তমানে নানান মন্তব্যে আলোচনা থেকে সমালোচনা বেশি হচ্ছে এই অভিনেত্রীকে নিয়ে। এবার ঠোঁটে ‘সবুজ লিপস্টিক’ নিয়ে আবারও কটাক্ষের শিকার হয়েছেন এই অভিনেত্রী।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে দেখা যায়, সম্প্রতি সবুজ কো-অর্ড সেটে দেখা মিলল স্বস্তিকার। গাঢ় সবুজ রঙের লিপস্টিকে রাঙিয়েছেন ঠোঁট। চোখে মোটা করে কাজল, আর কাজল দিয়েই চোখের ওপরের পাতায় লাইনার পরে নিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা ছবির ক্যাপশনে লেখেন, “উবার তার ডাকে সাড়া দেয় না। তাই অটোই ভরসা। যদিও অটো চড়তে বেশ ভালোবাসেন। আর সঙ্গে জানাতে ভুললেন না হেন কোনো রং নেই, যে রঙের লিপস্টিক তার কাছে নেই। আর আজকাল ঠিক করেছেন, সেগুলোকে নিত্য সাজেই কাজে লাগাবেন।”

এদিকে স্বস্তিকার ছবি পোস্ট করার পর থেকেই মিশ্র প্রতিক্রিয়া দেখা গিয়েছে।

একজন লেখেন, তুমি যা পরো, তাতেই তোমাকে ভালো লাগে। কীভাবে বলো তো? আরেকজন লেখেন, সব ফ্যাশন শুধু মনে হয় তোমার জন্য বানানো, শুধু তোমার জন্য়।

যদিও স্বস্তিকাকে খোঁচা দিয়ে একজন লেখেন ‘কাঁচা লঙ্কা লিপস্টিক’। আরেকজন কমেন্ট করছেন, দেখেই ভয় লাগছে।

সম্প্রতি মুক্তি পেয়েছে স্বস্তিকার নতুন ওয়েব সিরিজ ‍‍‘নিখোঁজ‍‍’-এর ট্রেলার। যাতে রয়েছেন টোটা রায়চৌধুরী, পরাণ বন্দ্যোপাধ্যায়, কনীনিকা বন্দ্যোপাধ্যায়।
 

Link copied!