• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

ক্যাটরিনার ভয়ে কাঁটা হয়ে থাকেন ভিকি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ০৮:৫১ এএম
ক্যাটরিনার ভয়ে কাঁটা হয়ে থাকেন ভিকি
ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। ছবি: সংগৃহীত

বলিউডে বেশ সফল তারকা দম্পতি ক্যাটরিনা কাইফ ও ভিকি কৌশল। চুপিচাপি প্রেম করে বিয়ে করে বেশ আলোচনাতে এসেছিলেন এই তারকা জুটি। বিয়ের আগে তাদের সম্পর্ক নিয়ে বেশ গুঞ্জন শোনা গেলেও সে বিষয়ে জনসমক্ষে মুখ খোলেননি এই প্রেমিক যুগল। তবে বিয়ের পরে মাঝেমধ্যেই খবরের শিরোনাম হতে দেখা যায় তাদের। সম্প্রতি সংবাদমাধ্যমের সঙ্গে এক সাক্ষাৎকারে ক্যাটরিনাকে নিয়ে দাম্পত্যের নানা গোপন কথা ফাঁস করেন ভিকি।

আনন্দবাজার পত্রিকার এক প্রতিবেদনে জানানো হয়েছে, সম্প্রতি এক সাক্ষাৎকারে ভিকি নাকি জানিয়েছেন ক্যাটরিনা বড্ড খুঁতখুঁতে। শুধু তা-ই নয়, ভীষণ নির্মমও। কোনো রাখঢাখ না রেখেই বলে ফেলেন সবকিছু। ভিকির সমালোচনা করতে নাকি তার স্ত্রীর জুড়ি মেলা ভার।

অভিনেতা আরও জানান, ক্যাটরিনা যেন বুলেটের মতো, স্ত্রীর ভয়ে কাঁটা হয়ে থাকেন ভিকি। ভিকি বলেন, “আসলে আমাকে যেমন কাজে সাহায্য করে ক্যাট, তেমনই কিছু ভুল হলেই এমন সমালোচনা করবে যে তাতে কোনো রাখঢাখ থাকে না। বড্ড খুঁতখুঁতে। এই বিষয়ে ও বেশ নির্মম। রেখেঢেকে কিছু বলে না।”

স্ত্রী ক্যাটরিনার স্বভাব নিয়ে এর আগেও মুখে খুলেছেন ভিকি কৌশল। তিনি জানিয়েছিলেন, বাড়িতে কে কোন পোশাক পরছে, সেই নিয়ে খবরদারি করার স্বভাব রয়েছে ক্যাটরিনার। তবে বলিউডে ভিকি-ক্যাটরিনা জুটির বেশ প্রশংসা রয়েছে। ভিকির সিনেমার পেছনে ক্যাটরিনার বড় ভূমিকা আছে বলেও শোনা যায়। 

Link copied!