• ঢাকা
  • শনিবার, ১৮ মে, ২০২৪, ৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ৯ জ্বিলকদ ১৪৪৫

সিনেমার কাজ শেষ করতে সর্বস্বান্ত কঙ্গনা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২৩, ০৭:৪৮ পিএম
সিনেমার কাজ শেষ করতে সর্বস্বান্ত কঙ্গনা

নিজের আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’-এর জন্য নিজের সমস্ত সম্পত্তি বন্ধক রেখেছেন কঙ্গনা। সম্প্রতি সেই ছবিরই শুটিং সেটের একটি ছবি সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করে এমনটা জানিয়েছেন তিনি।

শেষ হয়েছে কঙ্গনা আসন্ন ছবি ‘ইমার্জেন্সি’-এর শুটিং। ছবিটিতে শুধু অভিনয় নয় পরিচালনা ও প্রযোজনার দায়িত্বেও রয়েছেন এই অভিনেত্রী। সেই ছবিরই শুটিং সেটের একটি ছবি শেয়ার করে এই তথ্য জানিয়েছেন কঙ্গনা।

কঙ্গনা সেট থেকে যে ছবিটি পোস্ট করেছেন, সেখানে তাকে দেখা গেছে প্রয়াত ইন্দিরা গান্ধী মতো তার পোশাক, চুল এবং মেকআপে ক্যামেরার পিছনে বসে এবং মাইক্রোফোনে কথা বলতে।

ছবিটির ক্যাপশনে কঙ্গনা লিখেছেন, “আমি আজ একজন অভিনেতা হিসাবে ‘ইমার্জেন্সি’-এর কাজ শেষ করার সঙ্গে সঙ্গে, আমার জীবনের একটি দুর্দান্ত গৌরবময় অধ্যায়ও সম্পূর্ণরূপে সমাপ্ত করলাম। মনে হতেই পারে, আমার এই যাত্রাটি খুব সহজ ছিল কিন্তু তা একেবারেই নয়।”

অভিনেত্রী আরও বলেন, “সমস্ত সম্পত্তি বন্ধক রাখা, নিজের নামে যা যা ছিল সব দিয়ে শুরু করে শুট শুরু করার পর-পরই ডেঙ্গু ধরা পড়া, ভয়ঙ্করভাবে লো ব্লাড সেল কাউন্ট, সঙ্গে চরিত্র নিয়ে একাধিক চ্যালেঞ্জের ভেতর দিয়ে যেতে হয়েছে আমাকে। এতদিন আমি এসব জানাতে চাইনি, কারণ চাইনি লোক অকারণে আমায় নিয়ে দুশ্চিন্তা করুক। বা সেই সমস্ত মানুষদের আনন্দ দিতে চাইনি, যারা আমার অবনতি দেখতে চায় কিংবা আমার ক্ষতি চায়।”

কঙ্গনা পোস্টে আরও বলেন, “আপনাদের সঙ্গে আরেকটা যে কথা শেয়ার করতে চাই তা হল, আপনি যদি ভাবেন আপনার স্বপ্ন সার্থক করার জন্য কঠোর পরিশ্রমই যথেষ্ট তাহলে বলব ভুল ভাবছেন। যতই কঠোর শ্রম দিন না বা আপনি তার যোগ্য হন, আপনাকে সীমাহীন পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হবে। তবে ভেঙে পড়বেন না। যতক্ষণ পারবেন নিজেকে শক্ত রাখুন। জীবন যদি আপনাকে বাঁচায় আপনি ধন্য, আর যদি টুকরো টুকরোও করে দেয়, তবে উদযাপন করুন। কারণ পুনর্জন্মের সময় এসেছে… এটা আমার জন্য পুনর্জন্ম। তবে এটা সম্ভব করার জন্য আমি আমার টিমকে ধন্যবাদ জানাই। যারা আমায় ভালোবাসেন, তাদের জানাতে চাই আমি এখন নিরাপদ জায়গায় আছি। না থাকলে এত কথা শেয়ার করতে পারতাম না। আমার জন্য চিন্তা করার দরকার নেই। শুধু আশীর্বাদ আর ভালোবাসা দরকার।”

১৯৭৫ সালের ২৫ জুন থেকে ১৯৭৭ সালের ২১ মার্চ পর্যন্ত টানা ২১ মাস ভারতে জারি হয়েছিল জরুরি অবস্থা। সেই সময় ভারতের প্রধানমন্ত্রী ছিলেন ইন্দিরা গান্ধী। কঙ্গনার এই ছবিতে সেই সময়টাই তুলে ধরা হয়েছে।

তবে কঙ্গনা আগেই বলে দিয়েছেন ‘ইমার্জেন্সি’ কোন বায়োপিক না, এটা একটা রাজনৈতিক ছবি। কঙ্গনার কথায়, ‘ইন্দিরা গান্ধীর বায়োপিক নয় এই ছবি বরং এটা একটা বড় প্রেক্ষাপটকে পর্দায় তুলে ধরবে।

সূত্র: বলিউড লাইফ

Link copied!