• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১,

কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়লেন রাখি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ৩০, ২০২৩, ১২:৫০ পিএম
কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়লেন রাখি
কাবা শরিফে গিয়ে কান্নায় ভেঙে পড়েছেন বলিউড অভিনেত্রী রাখি সওয়ান্ত। ছবি: সংগৃহীত

ভারতীয় অভিনেত্রী রাখি সাওয়ান্ত, নানা বিতর্কিত কর্মকাণ্ডে আলোচনার শীর্ষে থাকেন বরাবরই। একটা ঝামেলা শেষ না হতেই যেন আরেকটা ইস্যু তৈরি হয় বলিউডের ‘ড্রামা কুইন’খ্যাত এই অভিনেত্রীর জীবনে। কিছুদিন আগেই ওমরাহ পালন করতে সৌদি আরবে গেছেন বলিউড অভিনেত্রী রাখি সাওয়ান্ত। আর মক্কায় তাকে পবিত্র কাবা শরিফের সামনে কাঁদতে দেখা গেল।

সামাজিক মাধ্যম ইনস্টাগ্রামে প্রকাশিত বেশ কয়েকটি ভিডিওতে দেখা যায়, রাখি কান্না করেছেন। এ সময় তিনি বলছেন, “সবাই আমাকে মিথ্যা অপবাদ দিচ্ছে, আমি কোথায় যাব আল্লাহ! সবাই আমাকে মিথ্যাবাদী বানাচ্ছে।”

অভিনেত্রী আরও বলেন, “আদিল আমাকে মিথ্যা বিয়ে করেছে, বলিউড স্টার হওয়ার জন্য। আল্লাহ, আমার সঙ্গে ন্যায় হোক। আমার জীবন ধ্বংস করে দিয়েছে আদিল। আল্লাহ, আমি আপনার কাছে এই প্রার্থনা নিয়েই হাজির হয়েছি।”

এর আগে ২০২২ সালে আদিল দুরানিকে বিয়ে করেন রাখি। বিয়ের জন্য ইসলাম ধর্ম গ্রহণ করেন তিনি। নিজের নাম বদলে রাখেন ‘ফাতেমা’। শেষ পর্যন্ত সেই বিয়ে টেকেনি।

যখনই রাখির জীবনে অশান্তি চলছে, ঠিক তখনই নিজের জীবনে শান্তির জন্য ওমরাহ পালনে গেছেন এ অভিনেত্রী। আর ওমরাহ পালনে গিয়েই কাবা শরিফের সামনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

এর আগে রাখি সাওয়ান্ত তার ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিও পোস্ট করেন। এতে দেখা যায়, বোরকা ও হিজাব পরিহিত অবস্থায় বিমানে বসে আছেন রাখি। এ সময় অভিনেত্রী বলেন, “আমি খুব আনন্দিত। প্রথমবারের মতো ওমরাহ করতে যাচ্ছি। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন, আমিও আপনাদের জন্য দোয়া করব।”

Link copied!