• ঢাকা
  • শুক্রবার, ০৩ মে, ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

কঠিন সময় পেরিয়ে কানের লালগালিচায় জনি ডেপ


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৭, ২০২৩, ১১:৫৫ এএম
কঠিন সময় পেরিয়ে কানের লালগালিচায় জনি ডেপ

৭৬তম আন্তর্জাতিক কান চলচ্চিত্র উৎসবের পর্দা উঠেছে। মঙ্গলবার (১৬ মে) বাংলাদেশ সময় রাত ১১টায় ফরাসি শহর ‘পালে দে ফেস্তিভ্যাল’-এর গ্র্যান্ড থিয়েটারে বসা এই জমকালো আসরের এবারের মধ্যমণি হলিউড সুপারস্টার জনি ডেপ।

কান কর্তৃপক্ষ জানিয়েছে, দুই ঘণ্টায় কানের লালগালিচা মাড়িয়েছেন ২ হাজার ৫০০ জন। এর মধ্যে সর্বোচ্চ করতালি আর উচ্ছ্বাসের প্রতিধ্বনি শোনা গেছে হলিউড সুপারস্টার জনি ডেপের উপস্থিতিতে। তিনিই সবচেয়ে বেশি সময় ধরে চারপাশের মানুষের সঙ্গে হাত মিলিয়েছেন হাসিমুখে। যতক্ষণ লালগালিচায় ছিলেন জনি, ততক্ষণই মুখে লেগেছিল হাসি। তাকে দেখে উপস্থিত সবার উচ্ছ্বাস কিংবা শোরগোল উপভোগ করছিলেন দারুণ। ভক্তদের সঙ্গে তার আচরণ ছিল বন্ধুত্বপূর্ণ।

কান উৎসবের উদ্বোধনী চলচ্চিত্র হিসেবে দেখানো হয় জনি ডেপ অভিনীত ‘জান দ্যু ব্যারি’। সাবেক স্ত্রী অ্যাম্বার হার্ডের বিপক্ষে মানহানি মামলার আইনি লড়াইয়ে জয়ের পর এটাই ৫৯ বছর বয়সী এই অভিনেতার প্রথম মুক্তিপ্রাপ্ত ছবি।

তবে এবারের কান উৎসবে আসতে জনি ডেপকে পার করতে হয়েছে বেশ কঠিন সময়। ২০১৭ সালে অ্যাম্বার হার্ডের সঙ্গে বিচ্ছেদ হয় জনি ডেপের। এরপরেই সাবেক স্ত্রী অভিনেত্রী অ্যাম্বার হার্ড জনি ডেপের বিরুদ্ধে গৃহ নির্যাতনের অভিযোগ তুলেছিলেন। ৩৬ বছর বয়সী এই অভিনেত্রী জানান, বিয়ের পর থেকেই তাকে শারীরিক নির্যাতন করেছেন জনি ডেপ। এর পরেই সাবেক স্ত্রীর বিরুদ্ধে মানহানির মামলা করেন এই তারকা অভিনেতা। দীর্ঘ ছয় সপ্তাহের শুনানি শেষে মামলায় নিজের পক্ষে রায় পান হলিউড অভিনেতা জনি ডেপ। জানা গেছে, আদালতে জুরিদের সিদ্ধান্ত অনুযায়ী মিস্টার ডেপ ১৫ মিলিয়ন ডলার এবং মিস হার্ড ২ মিলিয়ন ডলার ক্ষতিপূরণ পাবেন।

প্রসঙ্গত, ১৬ মে শুরু হওয়া ১২ দিনব্যাপী আন্তর্জাতিক কান উৎসবের পর্দা নামবে ২৭ মে।

Link copied!