• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

ঢাকায় নতুন কনসার্টে গান গাইবেন জেমস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ১৯, ২০২৩, ০৫:২০ পিএম
ঢাকায় নতুন কনসার্টে গান গাইবেন জেমস
সংগীতশিল্পী জেমস, ছবি: সংগৃহীত

নতুন কনসার্টে গান গাইবেন নগর বাউল খ্যাত তারকা সংগীতশিল্পী জেমস। আগামী ১৫ সেপ্টেম্বর ঢাকায় ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) হলে আয়োজিত হতে যাওয়া এই কনসার্টের প্রধান আকর্ষণ হিসেবে থাকবেন জেমস।

আয়োজক প্রতিষ্ঠান কর্তৃক জানা গেছে,  ‘দ্য স্কুল অব রক ভলিউম ১’ শিরোনামে কনসার্টটি আগামী ১৫ সেপ্টেম্বর অনুষ্ঠিত হবে। জেমস ছাড়াও কনসার্টে মোট ৯টি দল পারফর্ম করবে। বেলা ৩টায় হলের দরজা খোলা হবে অনুষ্ঠানের। এরপর কড়া নিরাপত্তায় সবাইকে ভেতরে প্রবেশ করার অনুমতি দেওয়া হবে। কনসার্টস্থলে ডগ স্কোয়াডসহ নিরাপত্তারক্ষীদের বড় একটি দল স্থানটি পর্যবেক্ষণ করবে। যাতে করে কেউ কোনো অনৈতিক কর্মকাণ্ড করতে না পারে।

কনসার্টটি উপভোগের জন্য চার ধরনের টিকিট রাখা হয়েছে। আর্লি বার্ডস, রকার্স, হেডব্যাংগার্স ও আফিকোনাডো জোন। তবে টিকিট মূল্য তালিকা এখনও প্রকাশ করা হয়নি। টিকিটের মূল্য নির্ধারণ হয়ে গেলেই অনলাইনে টিকিট ছাড়া হবে বলে আয়োজকেদের পক্ষ থেকে নিশ্চিত করা হয়।

এর আগে চলতি বছর ২০ জুলাই অনির্দিষ্টকালের জন্য ইন্টারন্যাশনাল কনভেনশন সিটি বসুন্ধরার (আইসিসিবি) হলে সব ধরনের কনসার্ট বন্ধ করে দেয় কর্তৃপক্ষ। পূর্বের ঘোষণা অনুযায়ী গত ৫ জুলাই ‘ম্যাজিক্যাল নাইট’ নামে একটি কনসার্টের অনুমতি দেয় (আইসিসিবি) কর্তৃপক্ষ। এর পর থেকে আর কোনো কনসার্ট হয়নি সেখানে। তবে আবারও সেখানে কনসার্টের ঘোষণা দিয়েছে দেশের একটি বেসরকারি প্রতিষ্ঠান ইটিসি ইভেন্টস। 

Link copied!