• ঢাকা
  • বুধবার, ০১ মে, ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ওয়ার ২ পরিচালনার জন্য অয়ন মুখার্জি নিচ্ছেন ৩২ কোটি


তপন বকসি
প্রকাশিত: এপ্রিল ১৫, ২০২৩, ০৩:০৩ পিএম
ওয়ার ২ পরিচালনার জন্য অয়ন মুখার্জি নিচ্ছেন ৩২ কোটি

‘ওয়ার ২’ ছবি পরিচালনার জন্য যশরাজ ফিল্মস অয়ন মুখোপাধ্যায়কে পারিশ্রমিক হিসেবে দিচ্ছে ৩২ কোটি রুপি। ভারতীয় হিন্দি ছবির পরিচালনায় পারিশ্রমিকের দিক থেকে এই মুহূর্তে এক নম্বরে রয়েছেন ‘পাঠান’ খ্যাত পরিচালক সিদ্ধার্থ আনন্দ।

যশরাজ ফিল্মসের ঘনিষ্ঠ একজন জানাচ্ছেন, ’হৃত্বিক রোশন ও জুনিয়র এনটিআরকে  নিয়ে ওয়ার ২’ পরিচালনা করার জন্য আদিত্য চোপড়া নিজেই পরিচালকের আসনে বসবেন বলে ভেবে রেখেছিলেন। কিন্তু ‘ব্রহ্মাস্ত্র’ এর প্রথম পর্ব দেখার পরেই আদিত্য বুঝতে পেরে যান, স্টাইলিশ অ্যাকশন ফিল্ম পরিচালনা করার যথেষ্ট উৎকর্ষ অয়নের মধ্যে রয়েছে। তারপরেই আদিত্য অয়নকে ‘ওয়ার ২’ পরিচালনা করার অফার দেন।

সিনেমা ব্যবসার জগতের অংশীদার হতে চাইছিলেন অয়ন নিজেও। তাই আদিত্য চোপড়ার অফার আর অয়নের মনের ইচ্ছে দুই মিলিয়ে দুইয়ে দুইয়ে চার হয়ে যায়। অয়ন বেরিয়ে আসেন ধর্মা প্রোডাকশনস থেকে। ৩২ কোটি রুপিতে পরিচালক হিসেবে স্বাক্ষর করেন ‘ওয়ার ২’ সিকুয়েল। এ বছরের নভেম্বর নাগাদ অয়ন মুখোপাধ্যায়ের পরিচালনায় ওয়ার ২ -এর শুটিং শুরু হচ্ছে। যা শেষ হবে এক বছরের মধ্যে। এটি রিলিজ করার কথা ২০২৪-এর শেষের দিক অথবা ২০২৫ সালের শুরুতে।

Link copied!