• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

শাকিবের ছবির ট্রেলার বুর্জ খলিফায়, দেখাতে খরচ কত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ২৩, ২০২৪, ০১:০৬ পিএম
শাকিবের ছবির ট্রেলার বুর্জ খলিফায়, দেখাতে খরচ কত
শাকিব খান ও কোর্টনি কফি। ছবি: সংগৃহীত

ঈদুল ফিতরে মুক্তি পাচ্ছে শাকিব খানের নতুন সিনেমা ‘রাজকুমার’। জানা গেছে দুবাইয়ের বুর্জ খলিফায় প্রদর্শিত হবে এই সিনেমার ট্রেলার। সেই সঙ্গে শাকিব খানের অভিনীত ‘দরদ’ সিনেমার প্রচার হবে বুর্জ খলিফায়। বুর্জ খলিফায় সিনেমার প্রচার করতে গেলে কত টাকা খরচ?

রাজকুমার সিনেমার শুটিং হয়েছে যুক্তরাষ্ট্রেও। এতে অভিনয় করেছে মার্কিন মডেল ও অভিনেত্রী কোর্টনি কফি। এদিকে ২৮ মার্চ শাকিবের জন্মদিন। সেদিনই আকাশচুম্বী বুর্জ খলিফায় ‘রাজকুমার’ সিনেমার ট্রেলার দেখানো হবে বলে জানানো হয়েছে। বুধবার (২০ মার্চ) ঢাকার একটি অভিজাত হোটলে ভার্সেটাইল মিডিয়ার তরফে আয়োজিত হয় ‘ইফতার উইথ টিম রাজকুমার’।
আর সেখানেই এই ঘোষণা করেন ওই সিনেমার প্রযোজক আরশাদ আদনান। তিনি জানান, ওই ট্রেলার দেখানোর সঙ্গেই শাকিবকে জানানো হবে জন্মদিনের শুভেচ্ছা। অন্যদিকে, শাকিব অভিনীত ‘দরদ’ সিনেমার পরিচালক অনন্য মামুনও জানিয়েছেন তিনিও ওই সিনেমার প্রচার করতে চান বুর্জ খলিফায়।
বুর্জ খলিফায় যেকোনো সিনেমা কিংবা বিজ্ঞাপন প্রচার করার জন্য কত টাকা ব্যয় হয়? এমন প্রশ্ন ঘুরপাক খায় অনেকের মনেই। জানা গেছে, ১৬৩ তলা বুর্জ খলিফায় একটি বিজ্ঞাপন বা সিনেমার প্রচার চলানোর জন্য খরচ হয় আড়াই লাখ দিরহাম থেকে প্রায় এক মিলিয়ন দিরহাম পর্যন্ত।

Link copied!