• ঢাকা
  • সোমবার, ০৬ মে, ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

আসছে ‘থ্রি ইডিয়টসের’ সিক্যুয়েল: শারমান যোশি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩০, ২০২৩, ০৯:৩২ পিএম
আসছে ‘থ্রি ইডিয়টসের’ সিক্যুয়েল: শারমান যোশি

ভারতের অন্যতম সুপারহিট সিনেমা ‘থ্রি ইডিয়টস’। যেখানে একসঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছিলেন আমির খান, আর মাধবন ও শারমান যোশি। দর্শকপমনে সেই সিনেমার গল্প এখনো জেগে আছে।  ২০০৯ সালের এই সিনেমাতে উঠে এসেছিল র‍্যাঞ্চোর দাস, রাজু রাস্তোগি ও ফারহান কুরেশির বন্ধুত্বের কথা। দর্শকেরা আগ্রহে ছিল জনপ্রিয় এই সিনেমার পরের সিক্যুয়েলের জন্য। এবার জনা গেল, আসতে চলেছে এই সিনেমার পরের সিক্যুয়েল।

ভারতীয় গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ‘থ্রি ইডিয়টস’ সিনেমার অন্যতম সদস্য শারমান যোশি বলেন, “সিনেমার সিক্যুয়েলের একটা প্ল্যান তো আছেই। রাজকুমার হিরানি অর্থাৎ এই ছবির পরিচালক জানেন যে দর্শকদের কাছে এটি কত পছন্দের একটি ছবি, সবাই কত ভালোবাসে সিনেমাটাকে। তাই তিনিও এটার সিক্যুয়েল ফেরানোর জন্য আগ্রহী। এমনকি একাধিকবার তিনি আমাদের সঙ্গে সিক্যুয়েলের জন্য নানা স্টোরি আইডিয়াও শেয়ার করেছেন।”

শারমান তার বক্তব্যে আরও বলেন, “হিরানি আপাতত শেষ নির্বাচিত হওয়া স্টোরি লাইন নিয়ে কাজ করছেন। কিন্তু গল্পটি একটি জায়গায় আটকে গেছে। তিনি সেই জট ছাড়ানোর চেষ্টা করছেন। দর্শকদের হতাশ হওয়ার কিছু নেই। হয়তো আগামীতে এই ছবির সিক্যুয়েল আসবে।”

তবে ভবিষ্যতে‘থ্রি ইডিয়টস’-এর সিক্যুয়েল হয় তাহলে যে সেটা কেবল দর্শকদের জন্য পাওনা হবে এমনটা মোটেই নয়, তারাও ভীষণ আনন্দ পাবেন এত পছন্দের একটি সিনেমাতে আবারও কাজ করতে পেরে এমনটা জানিয়েছেন শারমান।

 

Link copied!