• ঢাকা
  • শুক্রবার, ১৪ জুন, ২০২৪, ৩১ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলহজ্জ ১৪৪৫

‘কেজিএফ টু’র রেকর্ড ভাঙল ‘গাদার টু’


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ২৭, ২০২৩, ০৩:৫০ পিএম
‘কেজিএফ টু’র রেকর্ড ভাঙল ‘গাদার টু’
ছবি: সংগৃহীত

পর্দায় সানি দেওলকে দেখতে দর্শকদের আগ্রহ বেড়েই চলছে। শুক্রবার (১১ আগস্ট) ভারতের সাড়ে ৩ হাজার প্রেক্ষাগৃহে মুক্তির পরে বক্স অফিসে ঝড় তুলেছে সানি দেওল অভিনীত সিনেমা ‘গাদার টু’। অতীতের একের পর এক হিট সিনেমার রেকর্ড ভাঙছে ‘গাদার টু’।

হিন্দুস্তান টাইমসের এক প্রতিবেদনে জানানো হয়েছে, মুক্তির ১৬তম দিনে শনিবার (২৬ আগস্ট) দেশের বক্স অফিসে ১২.৫০ কোটি রুপি আয় করেছে ‘গাদার টু’। আর এর মধ্য দিয়ে ‘কেজিএফ চ্যাপ্টার টু’র হিন্দি ভার্সনের আয়কে ছাড়িয়ে গেল সিনেমাটি। সিনেমাটির এখন পর্যন্ত মোট আয় ৪৩৮.৭০ কোটি রুপি। অন্যদিকে ‘কেজিএফ চ্যাপ্টার টু’র হিন্দি ভার্সনের মোট আয় ৪৩৪.৭০ কোটি রুপি। রোববার ‘গাদার টু’র কালেকশনের  আরও বাড়বে বলে ধারণা করা হচ্ছে।

এই মুহূর্তে আয়ের হিসাবে ‘গাদার টু’র আগে ৫০০ কোটির ক্লাবে রয়েছে শাহরুখ খানের ‘পাঠান’ এবং দক্ষিণি অভিনেতা প্রভাসের ‘বাহুবলী টু’ (হিন্দি ভার্সন)। তবে ধারণা করা হচ্ছে, দ্রুতই ৫০০ কোটির ক্লাবে পৌছে যাবে সানি দেওলের সিনেমাটি।

এর আগে  আমির খান অভিনীত ‘দঙ্গল’ সিনেমার রেকর্ড ভাঙে ‘গাদার টু’। মুক্তির ১০ দিনে শুধু ভারতে আয় করা হিন্দি সিনেমার তালিকায় সানির সিনেমার অবস্থান ছিল চতুর্থ।

আমিশা ও সানি অভিনীত সিনেমা ‘গাদার: এক প্রেম কথা’ মুক্তির ২২ বছর পর নির্মিত হয়েছে ‘গাদার টু’। সিনেমায় সানি-আমিশা ছাড়া আরও অভিনয় করেছেন— গৌরব চোপড়া, লাভ সিনহা, মীর সরওয়ার, রোহিত চৌধুরী প্রমুখ। এই সিনেমার গানেও অনেক চমক রয়েছে। উদিতজি, অলকা ইয়াগনিক ছাড়াও অরিজিৎ সিং ‘গাদার টু’র জন্য গেয়েছেন। 

Link copied!