• ঢাকা
  • সোমবার, ২৪ জুন, ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১,

জিৎ-মিমের ‘মানুষ’-এর ফার্স্টলুক প্রকাশ


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: সেপ্টেম্বর ২০, ২০২৩, ১১:৩২ এএম
জিৎ-মিমের ‘মানুষ’-এর ফার্স্টলুক প্রকাশ
জিৎ-বিদ্যা সিনহা মিম। ছবি: সংগৃহীত

টালিউড-ঢালিউড এখন যেন এক হয়ে যাচ্ছে। এপার বাংলার সঙ্গে ওপার বাংলার নায়ক-নায়িকার মিলবন্ধনে তৈরি হচ্ছে নতুন নতুন সিনেমা। কিছুদিন আগেই টালিউড অভিনেত্রী সায়ন্তিকার সঙ্গে ঢালিউডের জায়েদ খান একটি সিনেমার কাজ শুরু করেছেন। এবার জানা গেল, ওপার বাংলার জনপ্রিয় নায়ক জিৎ এর সঙ্গে জুটি বেধেছেন ঢালিউড অভিনেত্রী বিদ্যা সিনহা মিম। ‘মানুষ’ নামের একটি সিনেমায় পর্দা ভাগ করছেন তারা। আর এ সিনেমার ফার্স্টলুক প্রকাশ পেয়েছে।

মঙ্গলবার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬টার দিকে নিজের ভেরিফায়েড ফেসবুকে একটি পোস্ট করেন মিম। আর সেখানেই ‘মানুষ’ এর ফাস্টলুক শেয়ার করে তিনি।

ফেসবুক পোস্টের ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘উন্মোচিত হল ‘মানুষ’-এর ফার্স্টলুক পোস্টার! একটি ইমোশনাল, অ্যাকশন ও রোমাঞ্চকর যাত্রার জন্য প্রস্তুত হন।’ এ ছাড়া অভিনেত্রী সিনেমাটি প্রকাশের তারিখও লিখেছেন।

এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে জিতের ফেসবুক থেকেও ফার্স্টলুক এর ছবিটি শেয়ার করা হয়। ছবিতে দেখা যায়, চোখে মুখে রাগ নিয়ে অস্ত্র তাক করে আছেন জিৎ।

‘মানুষ’ সিনেমা প্রযোজনা করেছে জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ ফিল্ম ওয়ার্কস প্রাইভেট লিমিটেড। এতে জিৎ ছাড়াও অভিনয় করেছেন জিতু কমল। সিনেমাটি নির্মাণ করেছেন বাংলাদেশের পরিচালক সঞ্জয় সমদ্দার।
এর আগে গেল  ঈদুল ফিতরে চেঙ্গিজ সিনেমা দিয়ে প্রেক্ষাগৃহ মাতিয়েছেন সুপারস্টার জিৎ। অন্যদিকে সাইবার ক্রাইম সিনেমা অন্তর্জাল দিয়ে আগামী ২২ সেপ্টেম্বর বড় পর্দাতে আসতে যাচ্ছেন ঢালিকণ্যা মিম। 

Link copied!