• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০, ৮ রমাজান ১৪৪৫

সন্তানকে নিয়ে পরীমনির আবেগঘন স্ট্যাটাস


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ১, ২০২৩, ০২:২৬ পিএম
সন্তানকে নিয়ে পরীমনির আবেগঘন স্ট্যাটাস

দেশের আলোচিত চিত্রনায়িকা পরীমনির বর্তমান সময়টা ভাল যাচ্ছে না। নানা আলোচনা-সমালোচনা পার করছেন এই অভিনেত্রী। সম্প্রতি দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত সিনেমা ‘মা’। বুধবার বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ছেলে রাজ্যকে নিয়ে সেই সিনেমা দেখতে গেলে সেখানে বিব্রতকর পরিস্থিতিতে পড়েন এই অভিনেত্রী।

এক ফেসবুক স্ট্যাটাসে বিষয়টি তুলে ধরেছেন পরীমনি।

পরীমনি বলেন, “আজ আমি একসঙ্গে অনেক কষ্ট আর আনন্দ নিয়ে বাসায় ফিরলাম ‘মা’ সিনেমা দেখে! কষ্ট পেয়েছি কারণ, আমার বাচ্চা অনেক ভয় পেয়েছে। রাজ্য যখন অনেক ছোট তখন থেকেই আমি ওকে নিয়ে হলে গিয়ে সিনেমা দেখেছি। শো শেষে গণমাধ্যমের সঙ্গে কথা বলেছি সবসময় সুন্দর, শৃঙ্খল পরিবেশে। কিন্তু আজকে এমন উচ্ছশৃঙ্খল অবস্থা তৈরি করল কেউ কেউ, তাতে বাজেভাবে আমার বাচ্চাটা ভয় পেল।”

পরীমনি আরও বলেন, “কতো কাছের মানুষজনকে দাওয়াত করে একটা হ্যালোও বলতে পারি নাই ! অথচ আমি আপনাদের সবার সঙ্গে সিনেমা দেখব, কথা বলব বলেই তো গিয়েছিলাম। হল থেকে বেরোনোর সিঁড়িটার মুখে ক্যামেরা আর লাইট দিয়ে আটকে রাখলেন কেউ কেউ।”

এই অভিনেত্রী বলেন, “আমি বারবার অনুরোধ করলাম বের হওয়ার পথটা ছেড়ে দেওয়ার জন্যে। আপনাদের মধ্যে অনেকেই বলছিল, আমাকে পথ ছেড়ে দিয়ে লবিতে ক্যামেরা সেট করার জন্যে। এই নিয়ে আপনারা নিজেদের মধ্যে ঝামেলা শুরু করলেন, যেটাতে বাচ্চাটা ভয় পেয়ে গেল। আপনারা বাচ্চাটার জন্যে একটু সহনশীল হতে পারতেন। কেন যে এমন করলেন!”

সবশেষ পরীমণি বলেন,“আর খুশি এই জন্য যে, আপনাদের মধ্যেই কত মানুষ আমাকে মন থেকেই কত ভালোবাসেন, কেয়ার করেন। সবাইকে ধন্যবাদ।”

গত ২৬ মে দেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে পরীমণি অভিনীত ‘মা’ সিনেমা। এতে পরীমনি ছাড়াও আজাদ আবুল কালাম, ফারজানা ছবি, সাজু খাদেম, রোবেনা করিম জুঁই, শিল্পী সরকার অপু, লাবণ্য চৌধুরী ও শাহাদাত হোসেনসহ অনেকে গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন।

 

Link copied!