• ঢাকা
  • সোমবার, ১৫ এপ্রিল, ২০২৪, ২ বৈশাখ ১৪৩১,

নতুন অতিথির অপেক্ষায় দীপিকা-রণবীর সিং


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ফেব্রুয়ারি ২১, ২০২৪, ০৫:০৫ পিএম
নতুন অতিথির অপেক্ষায় দীপিকা-রণবীর সিং
দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। ছবি: ফেসবুক থেকে

নতুন অতিথির অপেক্ষায় বলিউড তারকা দম্পতি  দীপিকা পাড়ুকোন ও  রণবীর  সিং। সম্প্রতি ভারতীয় গণমাধ্যমগুলোর প্রতিবেদনে তেমনটাই দাবি করা হচ্ছে।
২০১৮ সালের নভেম্বর মাসে একে অপরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন বলিউড অভিনেত্রী দীপিকা ও রণবীর সিংহ। 

পাঁচ বছরের দাম্পত্য জীবন, বিয়ের আগে ছিলো প্রায় ৫-৬ বছরের প্রেম। দাম্পত্য জীবনে এখন বেশ পোক্ত জায়গায় এসে দাঁড়িয়েছেন যুগলে। নিজেদের সংসারে নতুন অতিথিকে স্বাগত জানাতে প্রস্তুত দম্পতি। মা হতে চলেছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শোনা যাচ্ছে, চার-পাঁচ মাস হয়ে গিয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা অবস্থার।

দীপিকার ঘনিষ্ঠ এক সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে, দীপিকা পাড়ুকোন এখন সেকেন্ড ট্রাইমেস্টার’র (১৪-২৭ সপ্তাহের অন্তঃসত্ত্বা) পার করছেন। সবকিছু ঠিক থাকলে খুব শিগগিরই প্রথম সন্তানের বাবা-মা হতে চলেছেন রণবীর-দীপিকা দম্পতি।

ব্রিটিশ অ্যাকাডেমি ফিল্ম অ্যাওয়ার্ডের (বাফটা) মঞ্চে মোহময়ী রূপে ধরা দিয়েছিলেন দীপিকা। পোশাকশিল্পী সব্যসাচী মুখোপাধ্যায়ের নকশা করা আইভরি রঙের চুমকি শাড়িতে নজর কাড়েন অভিনেত্রী। বাফটায় সেরা অভিনেতার পুরস্কারপ্রাপ্ত কিলিয়ন মারফির পাশে দাঁড়িয়ে দীপিকার একটি ছবি ঘিরে ইতিমধ্যেই সমাজমাধ্যমে চর্চা শুরু হয়। তেমনই চর্চা শুরু হয়েছে দীপিকার অন্তঃসত্ত্বা হওয়া নিয়ে। সূত্রের খবর, মা হতে চলেছেন অভিনেত্রী। এ বছর বর্ষার মধ্যেই ভূমিষ্ঠ হবে তাঁদের প্রথম সন্তান।
এদিকে দ্য উইকের প্রতিবেদনের বরাত দিয়ে দীপিকার মা হওয়ার খবর প্রচার করেছে হিন্দুস্তান টাইমসসহ ভারতীয় একাধিক গণমাধ্যম। যদিও পুরো বিষয়টি নিয়েই এখনও নীরব ভূমিকায় রয়েছেন রণবীর সিং ও দীপিকা পাডুকোন।  
সম্প্রতি ‘ভোগ সিঙ্গাপুর’ ম্যাগাজিনকে দেওয়া এক সাক্ষাৎকারে ফ্যামিলি প্ল্যানিং নিয়ে কথা বলেন দীপিকা। যেখানে তিনি বলেন, ‘রণবীর ও আমি দুজনেই এখন সন্তান চাই। আমরা পরিবার তৈরি করতে চাচ্ছি।’
দীপিকার কথায়, ‘আমি যখন পরিবারের কোনো সদস্যদের সঙ্গে দেখা করি, সকলেই বলেন যে আমি একদম আগের মতোই আছি। একটুও বদলাইনি। এটাই তো আমাদের লালনপালন, পারিবারিক শিক্ষার উদাহরণ। এই ইন্ডাস্ট্রিতে টাকা-পয়সা, যশ পাওয়া সহজ। তবে বাসায় কেউ আমাকে তারকা বলে মনে করে না। সেখানে আমি কারো মেয়ে, কারো বোন। আমি নিজেকে বদলাতে চাই না। আমার পরিবার আমাকে মাটিতে পা দিয়ে চলতে শিখিয়েছে। আমি আর রণবীরও আমাদের সন্তানকে এমন শিক্ষায় বড় করে তুলতে চাই।’  

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের এই ইচ্ছার কথা প্রকাশ করেছেন বলিউড অভিনেত্রী। দীপিকার কথায়, ‘‘রণবীর আর আমি বাচ্চাদের খুব ভালবাসি। আমরা অপেক্ষা করছি যে দিন আমরা নিজেদের পরিবারে নতুন অতিথিকে নিয়ে আসতে পারব।’’ এ বার সেই স্বপ্নই পূরণ হচ্ছে অভিনেত্রীর! যদিও এই বিষয়ে দীপিকা বা রণবীরের তরফ থেকে এখনও কোনও আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি।

 

 

 

 

Link copied!