• ঢাকা
  • বুধবার, ০৮ মে, ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫

কোক স্টুডিও’র কনসার্ট দেখতে মানতে হবে যে শর্ত


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: নভেম্বর ১০, ২০২৩, ০৯:৩৬ এএম
কোক স্টুডিও’র কনসার্ট দেখতে মানতে হবে যে শর্ত
কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনের কনসার্ট। ছবি: সংগৃহীত

বাংলাদেশ আর্মি স্টেডিয়ামে হতে চলেছে কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনের কনসার্ট। শুক্রবার (১০ নভেম্বর) এ কনসার্টে এই সিজনের জনপ্রিয় গানগুলোর মাধ্যমে দর্শকদেরে একটি জাদুকরী সময় উপহার দিতে প্রস্তুতির কোনো কমতি রাখছে না আয়োজকরা। মূল অনুষ্ঠানটি সন্ধ্যা ৬টায় শুরু হবে, গেট খুলে যাবে দুপুর ১টা ৩০ মিনিটে। তবে এবারের কনসার্ট দেখতে মানতে হবে বেশ কিছু শর্ত।

যেসব শর্ত মানতে হবে–
১। অনুষ্ঠানে অংশগ্রহণের জন্য সাথে টিকিট থাকতে হবে। ভেন্যুতে প্রবেশ করার জন্য অবশ্যই টিকিটের ডিজিটাল/প্রিন্ট কপি সাথে রাখুন।
২। টিকিট একবার যাচাই করা হলে ভেন্যুতে প্রবেশের জন্য সেই টিকিট পুনরায় ব্যবহার করা যাবে না।
৩। ১৩ বছরের কম বয়সীরা কনসার্টে প্রবেশ করতে পারবে না।
৪। ভেন্যুতে বড় ব্যাগ/ব্যাকপ্যাক নিয়ে প্রবেশ করা যাবে না।
৫। বাইরে থেকে খাবার ও পানীয় আনা যাবে না।

৬। ভেন্যুতে গাড়ি পার্ক করার কোনো ব্যবস্থা থাকবে না।
৭। ভেন্যুতে ধূমপান, মদপান, মাদক গ্রহণ অথবা অন্য কোনো বেআইনি কাজ সম্পূর্ণ নিষিদ্ধ। কেউ এমন কাজ করলে তাকে আইনশৃঙ্খলা প্রয়োগকারী বাহিনীর কাছে হস্তান্তর করা হবে।
৮। নিরাপত্তার কারণে আয়োজকরা তল্লাশি চালাতে পারেন এবং অনুষ্ঠানস্থল বা অনুষ্ঠানস্থলে উপস্থিত যে কোনো ব্যক্তির জন্য বিপদ সৃষ্টি করতে পারে বা অনুষ্ঠান ব্যাহত করতে পারে এমন কোনো জিনিস বাজেয়াপ্ত করতে পারে।
৯। নিষিদ্ধ বস্তু: ল্যাপটপ, চার্জার, প্রফেশনাল ক্যামেরা, বড় ব্যাগ, লাইটার, ম্যাচবক্স, ই-সিগারেট, সিগারেট, অস্ত্র এবং ধারালো বস্তু। 


১০। সম্পত্তি বা ব্যক্তিগত জিনিসের কোনো ক্ষতি বা চুরির ঘটনায় আয়োজক কর্তৃপক্ষ কোনো দায় নেবে না।
১১। টিকিটের ব্যাপারে কোনো সমস্যা দেখা দিলে এ ব্যাপারে আয়োজক কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত হবে।

কোক স্টুডিও বাংলার দ্বিতীয় সিজনের কনসার্টে মমতাজ, অর্ণব, লালন ব্যান্ডের সুমি, বাপ্পা মজুমদার, প্রীতম হাসান, ইমন চৌধুরীসহ কোক স্টুডিও বাংলার সিজন ২-এর বেশ কজন শিল্পী। তাদের সাথে পারফর্ম করবেন বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। মঞ্চে আরও থাকছে হাতিরপুল সশেনস-এর পরিবেশনা। কনসার্টটি আর্মি স্টেডিয়াম ছাড়াও সরাসরি  বিনোদন প্ল্যাটফর্ম টফিতে উপভোগ করতে পারবেন দর্শকেরা। 

Link copied!