• ঢাকা
  • বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫

ভারতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় বলিউড তারকাদের শোক


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুন ৩, ২০২৩, ০২:৩৮ পিএম
ভারতে ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় বলিউড তারকাদের শোক

ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের সীমান্ত লাগোয়া উড়িষ্যার বালেশ্বর জেলায় ভয়াবহ ট্রেন দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ২৮৮ জনে দাঁড়িয়েছে। আহত হয়েছেন অন্তত ৯০০ জন। এই ঘটনায় শোক প্রকাশ করেছেন সালমান খান, জুনিয়র এনটিআর, অক্ষয় কুমার, পরিণীতি চোপড়া বিবেক অগ্নিহোত্রী, মনোজ বাজপেয়ী, সনু সুদ সহ একাধিক বলিউড তারকা।

মনোজ বাজপেয়ী টুইট করেছেন,  “খুব ভয়ংকর! খুবই দুঃখজনক!”

সানি দেওল লিখেছেন, “ওড়িশার বালেশ্বরে দুঃখজনক ট্রেন দুর্ঘটনার কথা শুনে মর্মাহত। নিহতদের পরিবারের জন্য সমবেদনা। আহতদের দ্রুত আরোগ্যের জন্য প্রার্থনা করছি।”

সালমান খান টুইটারে লিখেছেন, ‘দুর্ঘটনার খবর পেয়ে মর্মাহত। সৃষ্টিকর্তার কাছে মৃতদের আত্মার শান্তির জন্য প্রার্থনা করছি। এই দুর্ভাগ্যজনক দুর্ঘটনায় আহতদের পরিবারকে পরিস্থিতি সামলে নেয়ার শক্তি দিন সৃষ্টিকর্তা।’

পরিণীতি চোপড়া লিখেছেন, ‘ওড়িশার ভয়াবহ দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সবার জন্য আমি প্রার্থনা করছি। পরিবার, বন্ধুবান্ধব এবং প্রিয়জনদের জন্য শক্তি খুঁজে পেতে এবং যত তাড়াতাড়ি সম্ভব আরোগ্য কামনা করছি। ঈশ্বর সকলের পাশে থাকুন।’

অক্ষয় কুমার, ‘ওড়িশার  মর্মান্তিক ট্রেন দুর্ঘটনার দৃশ্যগুলো হৃদয় বিদারক। আহতদের দ্রুত আরোগ্য কামনা করছি। এই কঠিন সময়ে ক্ষতিগ্রস্ত পরিবারের প্রতি সমবেদনা। ওম শান্তি।”

জুনিয়র এনটিআর টুইটারে লিখেছেন, ‘মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবার এবং তাদের প্রিয়জনদের প্রতি আন্তরিক সমবেদনা। এই বিধ্বংসী ঘটনায় ক্ষতিগ্রস্ত প্রতিটি ব্যক্তিদের কথা ভাবছি। এই কঠিন সময়ে তাদের শক্তি এবং সমর্থন দিন।’

সনু সুদ লিখেছেন, ‘ওড়িশার ভয়াবহ ট্রেন ট্র্যাজেডির কথা জেনে গভীরভাবে মর্মাহত। প্রার্থনা এবং গভীর শোক।’

হিন্দুস্থান টাইমস জানায়, কলকাতাগামী বেঙ্গালুরু-হাওড়া সুপারফাস্ট এক্সপ্রেস ট্রেনটি বাহাঙ্গাবাজার এলাকায় লাইনচ্যুত হয়ে পড়ে। এ সময় চেন্নাইগামী করমন্ডল এক্সপ্রেস ট্রেনটি ওই এলাকা পেরিয়ে যাওয়ার সময় লাইনচ্যুত ট্রেনের বগির সঙ্গে সংঘর্ষ হয়।

এদিকে দুর্ঘটনার খবরে দুঃখ প্রকাশ করে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি টুইট করে বলেছেন, “ওডিশায় ট্রেন দুর্ঘটনায় আমি মর্মাহত। এই দুঃসময়ে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানাই। আহত ব্যক্তিরা দ্রুত সুস্থ হয়ে উঠুক। পরিস্থিতি নিয়ে রেলমন্ত্রী অশ্বিনী বৈষ্ণবের সঙ্গেও কথা বলেছি।”

Link copied!