• ঢাকা
  • রবিবার, ০৫ মে, ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫

‘জায়েদের কারণে বাংলাদেশ কান উৎসবে যোগ দিতে পারেনি’


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: জুন ২০, ২০২৩, ০৫:৫৯ পিএম
‘জায়েদের কারণে বাংলাদেশ কান  উৎসবে যোগ দিতে পারেনি’

‘জায়েদ খানের কারণে বাংলাদেশ ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেনি’ বলে মন্তব্য করেছেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক চিত্রনায়িকা নিপুণ আক্তার।

সম্প্রতি জায়েদ খান নিপুণের জন্মদিনে তাকে ‘অনির্বাচিত’ বলে কটাক্ষ করেন। এরই জবাবে জায়েদকে নিয়ে মন্তব্য করেছেন নিপুণ। সোমবার (১৯ জুন) রাজধানীর ফিল্ম আর্কাইভের এক অনুষ্ঠানে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে জায়েদ খানকে নিয়ে মুখ খুলেছেন এই অভিনেত্রী।  

নিপুণ বলেন, “জায়েদের কারণে বাংলাদেশ ফ্রান্সের কান চলচ্চিত্র উৎসবে যোগ দিতে পারেনি।”

এ সময় সাংবাদিকদের উদ্দেশ্যে নিপুণ বলেন, “জায়েদকে ফ্রান্সের ভিসা দেয় নাই, এটা প্রশ্ন করেন না কেন? এটাও প্রশ্ন করেন আমি উত্তর দেব।”

নিপুণ বলেন, “ ও (জায়েদ খান) যে বাংলাদেশকে ডুবিয়েছে। কান চলচ্চিত্র উৎসব, এতো বড় আয়োজন, জিও থাকার কারণও, প্রধানমন্ত্রীর সাইন থাকার পরেও শুধু জায়েদ থাকার ফলে আমাদের এমডি ভিসা পায়নি।”

আপনাকে অনেক অনুষ্ঠানে দেখা যায় না, এমন প্রশ্নের উত্তরে নিপুণ বলেন- “সবশেষ মুক্তিপ্রাপ্ত রোজিনা ম্যাডাম ও জয় চৌধুরীর সিনেমার দাওয়াত আমি পাইনি। কারণ ওরা জায়েদ খান প্যানেলের লোক। উনারা আমাকে পছন্দ করেন না, স্বাভাবিকভাবেই উনারা আমাকে দাওয়াত দেন না। যার কারণে আমি যাইনি।”

 

 

Link copied!