• ঢাকা
  • মঙ্গলবার, ২১ মে, ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১,

বেবি বাম্প উন্মুক্ত করে ফ্যাশন শোতে হাঁটলেন অন্তরা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মার্চ ১১, ২০২৩, ০৫:০৮ পিএম
বেবি বাম্প উন্মুক্ত করে ফ্যাশন শোতে হাঁটলেন অন্তরা

অভিনেতা মোহিত মারওয়ার স্ত্রী মডেল ও অভিনেত্রী অন্তরা মারওয়া বেবি বাম্প দেখিয়েই র‌্যাম্পে হাঁটলেন। ল্যাকমে ফ্যাশন উইকে শুক্রবার (১০ মার্চ) নতুন রূপে ধরা দিলেন তিনি।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস এক প্রতিবেদনে এ খবর জানিয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, অন্তরা এদিন একটি ফুল স্লিভ ক্রপ টপস পরেছিলেন। সঙ্গে পরেছিলেন স্কার্ট। অত্যন্ত আত্মবিশ্বাসের সঙ্গে তিনি র‍্যাম্পে হাঁটেন। তার গোটা পরিবারসহ বন্ধুরা তাকে উৎসাহ জানান। স্বামী মোহিতও উপস্থিত ছিলেন অনুষ্ঠানে।

মোহিত মারওয়ার স্ত্রী ছাড়াও অন্তরার আরও একটি পরিচয় আছে। তিনি ব্যবসায়ী অনিল আম্বানির স্ত্রী টিনা আম্বানির আত্মীয়া। অন্যদিকে অনিল কাপুর, বনি কাপুর x সঞ্জয় কাপুরের বোন রিনা মারওয়া এবং তার স্বামী সন্দীপ মারওয়ার বড় ছেলে হলেন মোহিত।

এদিকে র‌্যাম্প শো দেখে অন্তরার দারুণ প্রশংসা করেছেন অভিনেত্রী সোনম কাপুর। অন্তরার প্রশংসা করে সোনম লিখেছেন, “আমার সুন্দরী বউদি, চাড্ডি বাড্ডি অন্তরা।” প্রশংসা করেছেন জাহ্নবী, অর্জুন কাপুররাও। জাহ্নবী অন্তরার ছবি শেয়ার করে লিখেছেন, ‘দুর্ধর্ষ মুহূর্ত।’ অর্জুন কাপুরও বাদ যাননি তার প্রশংসা করতে। তিনি লিখেছেন, ‘ট্রেন্ডসেটার।’

আরব আমিরাতের অমরশাহিতে ২০১৮ সালে বিয়ে করেন মোহিত এবং অন্তরা। বিয়ের অনুষ্ঠানে গোটা কাপুর পরিবার উপস্থিত ছিল। এই অনুষ্ঠানের পর দুবাইয়ের হোটেলে মৃত্যু হয় শ্রীদেবীর।

র‍্যাম্পে অন্তরা ছাড়াও অংশুলা, সোনাক্ষীসহ আরও অনেকেই হেঁটেছেন। অংশুলা পরেছিলেন একটি নীল রঙের শিমারি পোশাক। সোনাক্ষী ছিলেন অনুষ্ঠানের শোস্টপার। উনি একটি ব্রাউন রঙের পোশাক পরেছিলেন। অর্জুন কাপুরকে দারুণ উচ্ছ্বসিত দেখায় এদিন। তিনি তার বোন অংশুলার জন্য গলা ফাটিয়ে চিৎকার করেন।

প্রসঙ্গত, অন্তরা মারওয়া ‘ফাগলি’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন ২০১৪ সালে। এরপর ২০১৭ সালে তাকে ‘রাগ দেশ’ সিনেমায় সেনার ভূমিকায় দেখা গিয়েছিল।

Link copied!