• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: সেপ্টেম্বর ১৮, ২০২৩, ১২:২৮ পিএম
জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
জেরিন খান, ছবি: সংগৃহীত

বলিউডের আলোচিত অভিনেত্রী জেরিন খানের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা দ্বায়ের করা হয়েছে। টাকা নিয়েও অনুষ্ঠানে না আসার অভিযোগ উঠেছে এই অভিনেত্রীর বিরুদ্ধে।

সংবাদ প্রতিদিনের এক প্রতিবেদনে জানানো হয়েছে, রোববার (১৭ সেপ্টেম্বর) কলকাতার একটি আদালত জেরিন খানের বিরুদ্ধে এই গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন। প্রতিবেদন সূত্রে জানা গেছে, ২০১৮ সালে এক ইভেন্ট ম্যানেজমেন্ট গ্রুপের থেকে ১২ লাখ রুপি নিয়েছিলেন জেরিন খান। উত্তর ২৪ পরগনার বারাসত ও কলকাতার ৬টি কালী পূজার উদ্বোধন করার চুক্তি হয়েছিল। তবে জেরিনের ম্যানেজার টাকা নিলেও কলকাতায় আসেননি। উল্টো যেদিন কলকাতায় আসার কথা ছিল, সেদিন একের পর এক বিমান বাতিল করে শিডিউল পেছাতে থাকেন। শুধু তাই নয়! ওই ইভেন্ট সংস্থার দাবি, ফোনে জেরিন খান হুমকি দেন, কেন যাব বাংলায়? তোমাদের সংস্থা মুম্বাইয়ে কী করে কাজ পায়, দেখে নেব!

সংবাদমাধ্যমটি আরও জানায়, ভারতীয় দণ্ডবিধির ৪০৬, ৫০৬, ১২০ বি ও ৪২০ ধারায় নারকেল ডাঙ্গা থানায় মামলা দায়ের করেন ইভেন্ট ম্যানেজমেন্ট প্রতিষ্ঠানটি। এ মামলার শুনানি অনুষ্ঠিত হলেও হাজির হননি জেরিন খান কিংবা তার আইনজীবী। তারই পরিপ্রেক্ষিতে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন আদালত।

এর আগে ২০১০ সালে ‘ভীর’ সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক জেরিন খানের। সালমান খানের হাত ধরেই বলিউডে অভিষেক হয় তার। 

Link copied!