• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

৫০ বছর বয়সে প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২১, ২০২৩, ০৫:৪৫ পিএম
৫০ বছর বয়সে প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন রামপাল

প্রেমিকা গ্যাব্রিয়েলা ডেমেট্রিয়াডেসের ঘরে জন্ম নিলো দ্বিতীয় পুত্রসন্তান। এ নিয়ে চতুর্থবারের মতো বাবা হলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। সন্তান জন্মের খবরটি সামাজিকমাধ্যমে নিজেই জানিয়েছেন এ অভিনেতা।

বৃহস্পতিবার (২০ জুলাই) অর্জুনের বান্ধবী গ্যাব্রিয়েলার কোলজুড়ে এসেছে ফুটফুটে রাজপুত্র।

অর্জুন রামপাল নিজের সামাজিক যোগাযোগমাধ্যমের পাতায় লেখেন, “আমার পরিবার এবং আমার জীবনে একটা ফুটফুটে পুত্রসন্তান এলো। মা আর ছেলে দুজনেই ঠিক আছে। মনটা ভালোলাগায় আর কৃতজ্ঞতায় ভরে যাচ্ছে। এত ভালোবাসা দেওয়ার জন্য সবাইকে অনেক ধন্যবাদ।”

এ নিয়ে চতুর্থবার পিতা হওয়ার সুখ পেলেন অভিনেতা। ২০১৮ সাল থেকে একে অপরকে চেনেন অর্জুন ও গ্যাব্রিয়েলা। ২০১৯ সালে সাবেক স্ত্রী মেহর জেসিয়ার সঙ্গে প্রায় দুদশকের দাম্পত্য জীবনে ইতি টানেন বলিউড অভিনেতা। তাদের দুই মেয়ে মাহিকা ও মায়রা রামপাল। মেহরের সঙ্গে বিবাহবিচ্ছেদের কয়েক মাস পরেই অর্জুন ও গ্যাব্রিয়েলার কোলে আসে তাদের প্রথম সন্তান অ্যারিক।

কয়েক মাস আগে জানা গিয়েছিল, তিনি ফের সন্তানসম্ভবা। তবে এখনো নিজেদের সম্পর্ককে আইনিভাবে স্বীকৃতি দেননি, তা হলে কি সংসারে অনীহা তাদের? অর্জুন দাবি করেন, গ্যাব্রিয়েলাই নাকি বিবাহবন্ধন চান না, বরং এভাবেই পরস্পরের পাশে থেকে জীবনের বাকি পথটা পেরিয়ে যেতে চান। চতুর্থবার অর্জুন রামপাল সন্তানের বাবা হওয়াতে তার ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন।

Link copied!