• ঢাকা
  • শুক্রবার, ২৩ ফেব্রুয়ারি, ২০২৪, ১০ ফাল্গুন ১৪৩০, ১৩ শা’বান ১৪৪৫

বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: ডিসেম্বর ২, ২০২৩, ০১:৪২ পিএম
বিয়ের পিঁড়িতে বসছেন অভিনেত্রী সন্দীপ্তা সেন
সন্দীপ্তা সেন ও তার প্রেমিক সৌম্য মুখার্জি। ছবি: সংগৃহীত

শীতের শুরুতেই ভারতের শোবিজ অঙ্গনে যেন বিয়ের মৌসুম লেগেছে। কদিন আগেই টালিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় ও গায়িকা পিয়া চক্রবর্তীর বিয়ের রেশ কাটতে না কাটতেই এবার বিয়ের খবর দিলেন কলকাতার অভিনেত্রী সন্দীপ্তা সেন।  

এই সময়ের এক প্রতিবেদনে জানানো হয়েছে, ব্যক্তিগত জীবনে ওটিটি প্ল্যাটফর্ম হইচইয়ের চিফ অপারেটিং অফিসার সৌম্য মুখার্জির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন সন্দীপ্তা। গত বছর এ সম্পর্কের কথা স্বীকার করেন এই অভিনেত্রী। এবার সেই সৌম্যের সঙ্গে সাত পাকে আবদ্ধ হতে যাওয়ার খবর দিলেন সন্দীপ্তা নিজেই। 

শুক্রবার (২ ডিসেম্বর) সৌম্যর সঙ্গে তিনটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন অভিনেত্রী। পোস্ট করা ছবিতে দেখা যায়, তিনটি ছবিই তাদের প্রি-ওয়েডিং ফটোশুটের। ছবির ক্যাপশনে সন্দীপ্তা লিখেছেন, “জীবনে অনেক ৭ ডিসেম্বর কাটিয়েছি, তবে কখনো ভাবিনি এই ৭ ডিসেম্বরের জন্য এরকমভাবে অপেক্ষা করব। সৌম্য মুখার্জি রেডি তো?”

স্টার জলসায় প্রচারিত ‘দুর্গা’ ধারাবাহিকে অভিনয়ের মাধ্যমে শোবিজ অঙ্গনে পা রাখেন সন্দীপ্তা। তারপর ‘টাপুর টুপুর’ ধারাবাহিকে অভিনয় করেন। ২০১৪ সালে ‘তুমি আসবে বলে’ ধারাবাহিকে নন্দিনী চরিত্রে অভিনয় করে আলোচনায় উঠে আসেন। এরপর ২০১৯ সালে ‘আস্তে লেডিজ’ ওয়েব সিরিজে অভিনয় করেন সন্দীপ্তা। এরপর ২০২১ সালে ‘একান্নবর্তী’ সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।

Link copied!