• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জ্বিলকদ ১৪৪৫

আঁখির শারীরিক অবস্থার উন্নতি হয়নি


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জানুয়ারি ৩১, ২০২৩, ০১:২৭ পিএম
আঁখির শারীরিক অবস্থার উন্নতি হয়নি

রাজধানীর মিরপুরে শুটিং করতে গিয়ে বিস্ফোরণে দগ্ধ নাট্য অভিনেত্রী শারমিন আঁখির অবস্থা অপরিবর্তিত বলে জানিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন, তাকে হাসপাতালের এইচডিইউতে রেখেই চলছে চিকিৎসা। এখনো তার অবস্থার কোনো উন্নতি হয়নি।

মঙ্গলবার (৩১ জানুয়ারি) সকালে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের প্রধান সমন্বয়ক সামন্ত লাল সেন বলেন, “আঁখির অবস্থা গত দু‍‍-দিন মতোই মঙ্গলবার (৩১ জানুয়ারি) একই অবস্থায় রয়েছে। অবস্থার কোনো পরিবর্তন হয়নি।”

চিকিৎসক বলেন, “শারমিন আঁখির শ্বাসনালীসহ শরীরের ৩৫ শতাংশ পুড়ে গেছে। তার ইনহালেশন বার্ন রয়েছে। অবস্থার অবনতি হওয়ায় তাকে হাই ডিপেন্ডেন্সি ইউনিটে (এইচডিইউ) রাখা হয়েছে। আমরা নিয়মিত তাকে ফলোআপের উপরে রাখছি। তার সব ধরনের চিকিৎসা চলছে।”

নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার শাহাবুদ্দিনের মেয়ে শারমিন। বর্তমানে রাজধানীর পল্লবীর ইস্টার্ন হাউজিংয়ের একটি বাসায় স্বামী রাহাতের সঙ্গে থাকতেন।

চট্টগ্রামে বেড়ে ওঠা আঁখির মঞ্চে যাত্রা শুরু ‘অরিন্দম নাট্য সম্প্রদায়’-এর মধ্য দিয়ে। এই দলের নিয়মিত প্রযোজনা তারাশঙ্কর বন্দ্যোপাধ্যায়ের ‘কবি’ নাটকের মূল চরিত্র ‘বসন’ করেই আলোচনায় আসেন তিনি। পরবর্তীতে টিভি নাটকে আলোচনায় আসেন তিনি শিহাব শাহীনের ‘অনামিকা’ ও ইয়ামিন ইলানের ‘আজ বাবার বিয়ে’ নাটকে অভিনয় করে। ‘ইতি তোমারই ঢাকা’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তার।

 

বিনোদন বিভাগের আরো খবর

Link copied!