• ঢাকা
  • শুক্রবার, ২৪ মে, ২০২৪, ১০ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ জ্বিলকদ ১৪৪৫

টাকার বিনিময়ে জায়েদ খানের সঙ্গে সময় কাটাতে চেয়েছিল তরুণী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: মে ১৮, ২০২৩, ০৬:১৬ পিএম
টাকার বিনিময়ে জায়েদ খানের সঙ্গে সময় কাটাতে চেয়েছিল তরুণী

বর্তমানে জায়েদ খান মানেই আলোচনা। ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় চিত্রনায়ক ও শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদক তিনি। কখনো সংগঠন, কখনো সিনেমা, আবার কখনো ব্যক্তিজীবন নিয়ে চর্চায় থাকেন তিনি। তবে সাম্প্রতিক সময়ে ব্যক্তিজীবন নিয়েই বেশি আলোচনায় এ অভিনেতা।

এ তারকা প্রায়ই বিভিন্ন সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে বলে থাকেন, তার অনেক নারী ভক্ত রয়েছে। সেসব ভক্তরা অনেক ভালোবাসেন তাকে। এছাড়া নারীদের কাছ থেকে যত প্রেম নিবেদন পেয়েছেন—তা অবিশ্বাস্য।

এবার এ নায়ক  সম্প্রতি এক সাক্ষাৎকারে জানালেন, তার সঙ্গে একান্তে সময় কাটানোর জন্য মোটা অংকের টাকা দেয়ার প্রস্তাব দিয়েছিলেন এক তরুণী।

শিল্পী সমিতির দুইবারের সাবেক সাধারণ সম্পাদকের ভাষ্যমতে, ‘একটা মেয়ের এমনও প্রস্তাব পেয়েছি যে, আপনি একটি সিনেমায় কত টাকা নেন? আমি বলেছি, এই টাকা নেই। তা একটি সিনেমা করতে কতদিন লাগে? বলেছি এতদিন লাগে। এরপর বলে, পাঁচটি সিনেমায় যে টাকা লাগে সেটি আপনাকে দিয়ে দেব আমি—বিনিময়ে আপনার সঙ্গে সময় কাটাতে চাই আমি।’

জায়েদ খান আরও বলেন, ‘মনে মনে হাসছি আমি। বললাম, সেটা তো আর ভালোবাসা হলো না। সে বলে, আপনি অনেক ব্যস্ত। আপনার সময়কে কিনে নিতাম, আপনাকে ভালোবেসে।’

এরকম আরও অনেক ঘটনা রয়েছে বলেও জানান এই আলোচিত নায়ক। আর এসব ছোট ছোট ঘটনা বেশ উপভোগ করেন তিনি। তার দাবি, জীবনে এমন অনেক কিছু আছে। এসব বিষয় এনজয় করি। কিন্তু এটা সত্য যে, আমি কখনো এসবের সুযোগ নেই না। কোনো মেয়েকে মিথ্যা প্রলোভন দেখাই না। কোনো মানুষের মন নিয়ে মিথ্যা তথ্য দেই না। শুধু কথাগুলো তারা বলে আর আমি এনজয় করি।

এর আগেও জৈনক নারী তাকে ভালোবেসে পাবনায় গিয়েছিলেন, তার ছবি দিয়ে বালিশের কাভার তৈরী করেছিলেন ইত্যাদি বিষয় জানান তিনি। 

Link copied!