• ঢাকা
  • রবিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২৪, ১২ ফাল্গুন ১৪৩০, ১৪ শা’বান ১৪৪৫

প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ৮ অভিনয়শিল্পী


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১৭, ২০২৩, ০৮:৫৮ পিএম
প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করবেন ৮ অভিনয়শিল্পী

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করবেন বাংলাদেশের ৮ অভিনয়শিল্পী। শুক্রবার (১৮ আগস্ট) প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে যাবেন লাকী ইনাম, হৃদি হক, লিটু আনাম, ফেরদৌস, তারিন, সানজীদা প্রীতি, কামরুজ্জামান রনি ও জহুরুল ইসলাম। প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সংবাদমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে। তবে কেন এই সাক্ষাৎ তা জানা যায়নি।

এ দিকে আগামীকাল মুক্তি পাচ্ছে মুক্তিযুদ্ধবিষয়ক চলচ্চিত্র ‘১৯৭১ সেইসব দিন’। এই সিনেমায় অভিনয় করেছেন মামুনুর রশীদ, মুনমুন আহমেদ, জয়ন্ত চট্টোপাধ্যায়, শিল্পী সরকার অপু, তারিন, ফেরদৌস, লিটু আনাম, সজল, সাজু খাদেম, সানজিদা প্রীতি প্রমুখ। ছবিটি নির্মাণ করেছেন হৃদি হক। চলচ্চিত্রটির মূল গল্প ভাবনা ড. ইনামুল হকের। তিনি বলেন, মুক্তিযুদ্ধের চেয়ে বড় আর কিছুই হতে পারে না। সিনেমায় সেই গল্পটিই বলতে চেয়েছি ।

তবে ধারণা করা হচ্ছে ‘১৯৭১ সেইসব দিন’ চলচ্চিত্রকে কেন্দ্র করেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে সাক্ষাৎ করতে যাচ্ছেন ৮ অভিনয়শিল্পী।

এরআগে, গত ২৯ মে ড. ইনামুল হকের ৮০তম জন্মদিন উপলক্ষ্যে শিল্পকলা একাডেমির জাতীয় নাট্যশালার মূল মিলনায়তনে প্রদর্শন করা হয় ‘১৯৭১ সেই সব দিন’র টিজার, ট্রেলার।

Link copied!