• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ জুন, ২০২৪, ৩০ জ্যৈষ্ঠ ১৪৩১, ৬ জ্বিলহজ্জ ১৪৪৫

স্বল্পবসনায় উষ্ণতা ছড়ালেন মিম


সংবাদ প্রকাশ প্রতিবেদক
প্রকাশিত: আগস্ট ২৯, ২০২১, ০২:১৩ পিএম
স্বল্পবসনায় উষ্ণতা ছড়ালেন মিম

নাচতে নেমে ঘোমটা দেওয়ার রীতি অন্তত শোবিজে নেই। যদিও একটা সময় বিতর্কিত হওয়ার ভয়ে রক্ষণশীল থেকেছেন অনেক অভিনেত্রী। তবে একটু একটু করে সময় বদলেছে। খোলস ছেড়ে বেরিয়ে সাহসী হয়ে উঠেছেন তারা। স্বল্পবসনায় ফটোশুটে পুরুষ হৃদয়ে আগুন জালাচ্ছেন অনেকে। তাদেরই একজন বিদ্যা সিনহা মিম।

জিমে নিয়মিত ঘাম ঝরাচ্ছেন তিনি। মুটিয়ে যাওয়া বাংলা সিনেমার বদনাম ঘোচাতে তার এই চেষ্টা। সফলও হয়েছেন। মীম এখন ‘জিরো ফিগার’। এই জিরো ফিগারের সুষম দেহাবয়বে খোলামেলা ফটোশুটের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেন তিনি, যা নেটাগরিকদের বুকে কাঁপন তোলে।

May be an image of 1 person, standing and footwear

সম্প্রতি মিম তেমনই দুটি সাহসী ছবি প্রকাশ করেছেন। ছবিতে দেখা যাচ্ছে, হলুদ অন্তর্বাস বিষয়বস্তু করে প্যান্ট ও ব্লেজার পরে পোজ দিয়েছেন। ছবিতে তার চোখ-মুখের অভিব্যক্তি, শারীরিক গড়ন— সবকিছু তাকে কামনার দেবীরূপে উপস্থাপন করেছে। ছবি দুটি তুলেছেন দেশের জনপ্রিয় ফ্যাশন ফটোগ্রাফার রফিকুল ইসলাম র‌্যাফ।

এদিকে মিম করোনার বিধিনিষেধ শিথিল হওয়ার পর ‘অন্তর্জাল’ সিনেমার শুটিং শুরু করেছেন। ছবির পরিচালক দীপঙ্কর দীপন।

May be an image of 1 person, standing and footwear

ছবিতে নিজের চরিত্র সম্পর্কে মিম গণমাধ্যমকে জানিয়েছেন, এই সিনেমায় তাকে সাইবার সিকিউরিটি স্পেশালিস্ট হিসেবে দেখানো হবে। যিনি দেশের বাইরে থেকে প্রযুক্তি ও সাইবার বিষয়ে পড়াশোনা করেছেন।

মিম ছাড়াও সিনেমায় অভিনয় করবেন সিয়াম আহমেদ, এ বি এম সুমন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ। এর গল্প লিখেছেন সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ।

Link copied!