• ঢাকা
  • বুধবার, ২৪ জুলাই, ২০২৪, ৯ শ্রাবণ ১৪৩১, ১৮ মুহররম ১৪৪৫

সানি লিওনের ফ্যান হলে মিলবে ১০ শতাংশ ছাড়!


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৮, ২০২২, ১২:৫৩ পিএম
সানি লিওনের ফ্যান হলে মিলবে ১০ শতাংশ ছাড়!

কর্ণাটকের ডিকে চিকেন দোকানে গিয়ে একবার শুধু বলতে হবে, আপনি সানি লিওনের ভক্ত ব্যাস আর তাতে মিলবে, ১০ শতাংশ ছাড়। সম্প্রতি ভারতে এমনই এক ভিডিও ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

ভিডিও থেকে জানা গিয়েছে, কর্ণাটকের মান্ড্য জেলায় ডিকে চিকেন নামের একটি মাংসের দোকান চালান প্রসাদ কেএন। দু’বছর আগে খোলা এই দোকানের বিক্রিবাটা মন্দ নয়। তিনিই দোকানে বড়বড় করে পোস্টার লাগিয়ে জানিয়েছেন এই অফারের কথা। এই দোকান থেকে মাংস কিনলেই মিলবে ১০ শতাংশ ছাড়। তবে শর্ত একটাই। ক্রেতাকে হতে হবে সানির ভক্ত।

এক্ষেত্রে ক্রেতাকে সানির ইনস্টাগ্রাম এবং ফেসবুক পেইজে লাইকার হতে হবে। সোশ্যাল মিডিয়ায় সানির সিনেমা নিয়েও তার কমেন্ট থাকতে হবে। তবেই তিনি ফ্যান হিসেবে গণ্য় হবেন।

শুধু কি প্রাক্তন পর্নতারকার সিনেমা ও অভিনয়কে ভালবেসেই এই ঘোষণা প্রসাদের? না এর আলাদা আরো একটি কারণ রয়েছে, প্রসাদের ভাষ্য, সানির নাম দিয়ে মাংসের বিক্রি বাড়ানো তার উদ্দেশ্য নয়, বরং অভিনয় ছাড়াও সানি লিওন যে বিভিন্ন সমাজসেবা মূলক কাজ করেন আমি তার ওই অনুরাগীর সংখ্যা আরও বাড়াতে চাই। তাহলে আরও বেশি করে স্বেচ্ছাসেবী সংস্থাগুলিকে সাহায্য করতে পারবেন সানি।

ভারতীয় গণমাধ্যমের কাছে প্রসাদ আরো বলেন, “অনেকের কাছে এখনও তাঁর পরিচয় পর্নতারকাই। যেহেতু একটা সময় ওই ইন্ডাস্ট্রির সঙ্গে সানি যুক্ত ছিলেন, তাই এখনও সেই নিয়েই চলে আলোচনা। তবে আমি সানি লিওনের বিষয়ে যত জানতে শুরু করলাম, ততই ভাল লাগল। দেখলাম, নানাধরনের সমাজ সেবা করেন সানি। নিজে একটি শিশুকে দত্তক নিয়েছেন তো বটেই, সেই সঙ্গে একটি স্কুলও চালান। এমনকী কোভিড কালেও বহু মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাঁর থেকে অনেক কিছু শেখার আছে। সেই জন্যই এই অফার দেওয়ার সিদ্ধান্ত নিই।”

অনেকেই প্রসাদের এই অফারকে ‘পাগলামো’ বলে ব্য়াখ্যা করেছেন, আবার অনেকের প্রশংসাও কুড়িয়েছেন। তবে এই আলোচনা-সমালোচনার মাঝেই প্রসাদের দোকানে কিন্তু ক্রেতার সংখ্যা মন্দ নয়!

 

Link copied!