• ঢাকা
  • শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪, ৩ শ্রাবণ ১৪৩১, ১২ মুহররম ১৪৪৫

রাখিকে করণের উপেক্ষা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ৯, ২০২২, ০২:৪৭ পিএম
রাখিকে করণের উপেক্ষা

সুপার ডুপার হিট সিনেমা ‘আরআরআর’-এর এক হাজার কোটি রুপির ক্লাবে প্রবেশ উদ্‌যাপনে পার্টিতে গিয়েছিলেন বি-টাউনের সব নামীদামি তারকারা। করণ জোহরও ছিলেন সেখানে আমন্ত্রিত। তবে সেদিন ক্যামেরার সামনে রাখি সাওয়ান্তকে উপেক্ষা করেন করণ। আর তাতেই নেটিজেনদের তির্যক কথা আর বিদ্রূপের পাত্র হন করণ জোহার। উপদেশ পেলেন, দক্ষিণি তারকা রাম চরণ ও জুনিয়র এনটিআরকে দেখে নম্র হতে শেখার।

তবে নেটিজেনদের কথায় কান দেননি রাখি। তিনি করণেরই পক্ষ নিয়েছেন। তার দাবি, করণ খুবই ভালো মানুষ। তিনি কখনোই তাকে এড়িয়ে যান না। আসলে তিনি যখন ভিডিও বানাচ্ছিলেন তখন করণ জুনিয়র এনটিআরের সঙ্গে কথা বলতে ব্যস্ত ছিলেন। তাই হয়তো উত্তর দিতে পারেননি।

তাতে কি আর মন ভেজে নেটিজেনদের। তারা রাখির বক্তব্য নিয়েও ট্রল করা শুরু করেন।

জানা গেছে, সম্প্রতি গোটা বিশ্বে ব্যবসার নিরিখে এক হাজার কোটি ছাড়িয়ে গিয়েছে ব্লকবাস্টার ‘আর আর আর’। সেই উপলক্ষে মুম্বইতে একটি গ্র্যান্ড পার্টির আয়োজন করেছিলেন পরিচালক এস এস রাজামৌলি। উপস্থিত ছিলেন বলিউডের একাধিক তারকা। আমন্ত্রিতদের তালিকায় নাম ছিল করণ জোহর ও রাখি সাওয়ান্তেরও।

কমলা পোশাক ও সোনালি বিনুনির পরচুলা পরে পার্টিতে গিয়েছিলেন রাখি। পার্টি থেকে একাধিক ভিডিও শেয়ার করেছেন তিনি। তার মধ্যে একটি ভিডিওতে ছবির দুই নায়কের সঙ্গে কথা বলে তাদের প্রশংসা করতে দেখা যাচ্ছে রাখিকে। প্রথমেই রাম চরণের প্রশংসা করে তিনি বলেন ছবির সুপারহিট ‘নাতু নাতু’ গানে তার সঙ্গে নাচতে।

কিন্তু রাম চরণ খুব নম্রভাবেই হাত জোড় করে অনুরোধ প্রত্যাখ্যান করেন। তারপর রাখি যান ‘ব্রহ্মাস্ত্র’ পরিচালক অয়ন মুখার্জির কাছে। তারপর এগিয়ে গিয়ে করণ জোহরের কথা বলতে গেলেও সম্পূর্ণ এড়িয়ে যান পরিচালক। রাখির ক্যামেরার দিকে তাকানো তো দূরের কথা, করণ জুনিয়র এনটিআরের সঙ্গে কথোপকথন চালিয়ে যান।

রাখি তা-ও ধৈর্য ধরে অপেক্ষা করেন করণের কথা শেষ হওয়ার। পরে তিনি জুনিয়র এনটিআরেরও প্রশংসা করেন।

নেটিজেনদের একাংশ করণের এমন ব্যবহার দেখে ক্ষুব্ধ। একজন লিখেছেন, ‘করণ এমন হাবভাব দেখাচ্ছেন যেন তিনি রাম চরণ আর জুনিয়র এনটিআরের থেকেও বেশি ব্যস্ত’। আরেকজনের বক্তব্য, বলিউড আর দক্ষিণি ইন্ডাস্ট্রির পার্থক্যটা এখানেই খুব স্পষ্ট।

Link copied!