• ঢাকা
  • শনিবার, ২৭ জুলাই, ২০২৪, ১২ শ্রাবণ ১৪৩১, ২০ মুহররম ১৪৪৫

মেয়েকে মাথানত করে চলতে শেখাব না: নুসরাত


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: জুলাই ২৬, ২০২১, ১২:৪১ পিএম
মেয়েকে মাথানত করে চলতে শেখাব না: নুসরাত

অভিনেত্রী ও সাংসদ নুসরাত জাহানের মা হওয়া নিয়ে বেশ জলঘোলা হচ্ছে। অনাগত সন্তানের পিতৃপরিচয় নিয়ে চলছে কানাঘুষা। সবার ধারণা, নিখিল জৈনের সঙ্গে বিয়ে হলেও নুসরাতের সন্তানের বাবা হতে চলেছেন অভিনেতা যশ। তবে এ নিয়ে এখন অবধি মুখ খোলেননি এই অভিনেত্রী। 

এদিকে সম্প্রতি এক ফেসবুক লাইভে নিজের মাতৃত্বের বিষয়টি নিয়ে বিস্তারিত জানিয়েছেন নুসরাত। রোববার (২৫ জুলাই) সন্ধ্যায় পরিচালক সুদেষ্ণা রায়ের সঙ্গে ‘সুবিধা’ গর্ভনিরোধক ওষুধের ফেসবুক পেজ থেকে লাইভে ছিলেন নুসরাত। সেই লাইভে গর্ভনিরোধক ওষুধ সম্পর্কে বিভিন্ন আলাপ-আলোচনা হয়েছে। সেই আলোচনা চলাকালীন নুসরাত নারী ক্ষমতায়নের বিষয়ে নিজের মতামত প্রকাশ করেছেন।

এই বিষয়ে কথা উঠতেই অভিনেত্রী বলেন, “আমার মেয়ে হলে তাকে শেখাব যাতে কারও কাছে কখনো মাথা নত না করে।”

তবে স্বাধীনচেতা অভিনেত্রী তারপরেই বলেন, “ছেলে হলেও এটাই শেখাব। একজন মানুষ হিসেবে নিজের শর্তে বাঁচা খুব জরুরি। সমাজ কী বলল বা কী ভাবল তার ভয়ে নয়। সবার আগে তাই নিজেকে ভালোবাসতে হবে।”

অন্তঃসত্ত্বা অবস্থায় অভিনেত্রী কীভাবে দিন কাটাচ্ছেন এই বিষয়ে অভিনেত্রী বলেন, “সবার আগে নিজের শরীরের খেয়াল রাখছি। নিজে সবসময় খুশি আর পজিটিভ থাকার চেষ্টা করছি। আমাকে যারা চেনেন, তারা জানেন আমি খুব পজিটিভ একটা মানুষ। নিজের মতো করে ভালো থাকতে ভালোবাসি। আর এখন সেটাই করছি। কাজ যা হচ্ছে, তার বেশিরভাগটাই তো অনলাইনে। তার মাঝে অবশ্য কিছু বিজ্ঞাপনের শ্যুটিং করেছি, ফটোশুট করেছি।”

Link copied!