• ঢাকা
  • রবিবার, ২১ জুলাই, ২০২৪, ৬ শ্রাবণ ১৪৩১, ১৪ মুহররম ১৪৪৫

বিস্টের মুক্তির দিনে বিজয়ের মূর্তি উন্মোচন


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ১৪, ২০২২, ১০:৩২ এএম
বিস্টের মুক্তির দিনে বিজয়ের মূর্তি  উন্মোচন

সারা বিশ্বেই সিনেমা নিয়ে মানুষের উন্মাদনা রয়েছে। তবে সেই দৌড়ে সবাইকে পেছনে ফেলে সবার আগে বলিউড। এই ইন্ডাস্ট্রিতে কখন কী ঘটবে! কীভাবে ঘটবে! কেন ঘটবে! এসবের বালাই নেই। কখনো কোনো সিনেমা সুপার হিট! আর কোনো সিনেমা সুপার ডুপার ফ্লপ! তার খবর বলিউডের তাবড় তাবড় বক্স অফিস গবেষকরাও বলতে পারেন না। ফের এমন উন্মাদনার উদাহরণ স্থাপন হলো সম্প্রতি!  

রজনীকান্তের পর তামিল সিনেমায় সুপারস্টার তকমা পাওয়া তারকাদের কয়েকজনের অন্যতম থালাপতি বিজয়। ভারত এবং ভারতের বাইরে তার সিনেমাকে ঘিরে থাকে আলাদা উম্মাদনা। বলা হয়ে থাকে তামিল সিনেমার সবচেয়ে বড় বিজ্ঞাপনের নাম থালাপাতি বিজয়। এই সুপারস্টারের ৬৫তম ছবি ‘বিস্ট’ সিনেমা বিশ্বজুড়ে মুক্তি পেয়েছে। 

আর তা স্মরণ করে রাখতে, ভারতের তামিলনাড়ুতে এক ইলেকট্রনিক কোম্পানি ৪ লাখ রুপি ব্যয়ে নির্মাণ করেছে বিজয়ের একটি মূর্তি। বিজয় ভক্তরা যেনো ছবি তুলতে পারে এই জন্যই বানানো হয়েছে এটি।

এদিকে মুক্তির প্রথম দিনেই খুব একটা ভালো রিভিউ আসছে না বিস্টের। ধারণা করা হচ্ছে বিজয় অভিনীত মাস্টারের মতো এতটা প্রশংসা কুড়াতে পারবে না ছবিটি।

‘বিস্ট’ এ বিজয় একজন ‘র’ এর এজেন্ট চরিত্রে অভিনয় করেছেন। নেলসন দিলীপকুমার পরিচালিত এই ছবিতে আরও অভিনয় করেছেন পূজা হেগড়ে, অংকুর ভিকাল, সেলভারাঘবন, যোগী বাবু, রেডিন কিংসলে, অপরান দাস, সতীশ এবং ভিটিভি গণেশ।

 

 

Link copied!