• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪, ১ শ্রাবণ ১৪৩১, ১০ মুহররম ১৪৪৫

ছেলের বাবা হলেন সিয়াম


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: এপ্রিল ২৬, ২০২২, ০৪:০৬ পিএম
ছেলের বাবা হলেন সিয়াম

ছেলে সন্তানের বাবা হয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা সিয়াম আহমেদ। মঙ্গলবার (২৬ এপ্রিল) দুপুরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে স্ত্রী শাম্মা রুশাফি অবন্তী তাদের প্রথম সন্তানের জন্ম দিয়েছেন। সিয়াম নিজেই গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

সিয়ামের পারিবারিক সূত্রে জানা গেছে, তার স্ত্রী অবন্তী ও নবজাতক সন্তানসহ দুইজনই সুস্থ্য আছেন। সন্তানের নাম এখনো ঠিক করা হয়নি। দুই একদিনের মধ্যে দুইজনকে বাসায় নিয়ে যাওয়া হবে।

বাবা হতে যাচ্ছেন বলে ২০২১ সালের ডিসেম্বর মাসে জানান ঢাকাই চলচ্চিত্রের অভিনেতা সিয়াম। সন্তান স্ত্রীর গর্ভে আসার পর তিনি খবরটি প্রকাশ করেন। সামাজিক মাধ্যমে স্ত্রীর পেটে চুম্বন দিয়ে একটি ছবি প্রকাশ করেন সিয়াম।

ছবিটি শেয়ার করে তিনি লিখেন, দশটি ছোট হাতের আঙুল, দশটি ছোট পায়ের আঙুল, ভালোবাসা ও আশীর্বাদের সঙ্গে আমাদের পরিবার বড় হয়। এই মূল্যবান আত্মা, খুব মিষ্টি আর নতুন, এই ছোট্ট জীবন, একটি স্বপ্ন বাস্তব হচ্ছে। আলহামদুলিল্লাহ্‌।

২০১৮ সালের ১৬ ডিসেম্বর বিয়ে করেন সিয়াম ও অবন্তী। বিয়ের দীর্ঘ সাত বছর প্রেমের সম্পর্কে ছিলেন তারা।

সিয়াম আহমেদ তার ক্যারিয়ার শুরু করেছিলেন বিজ্ঞাপনচিত্রের মাধ্যমে। এরপর নাটকে এসে নজর কাড়েন। ২০১৮ সালে ‘পোড়ামন ২’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় আত্মপ্রকাশ করেন তিনি। আগামী ঈদে মুক্তি পেতে যাচ্ছে তার বহুল আলোচিত সিনেমা ‘শান’। এটি বাংলাদেশের পাশাপাশি মালয়েশিয়াতেও মুক্তি পাচ্ছে। এম রাহিম পরিচালিত সিনেমাটিতে তার নায়িকা পূজা চেরি।

Link copied!