• ঢাকা
  • শুক্রবার, ১৭ মে, ২০২৪, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ৮ জ্বিলকদ ১৪৪৫

পরীকে এবার সাধ খাওয়ালেন ‘মা’ চয়নিকা


সংবাদ প্রকাশ ডেস্ক
প্রকাশিত: আগস্ট ১, ২০২২, ১১:২৬ এএম
পরীকে এবার সাধ খাওয়ালেন ‘মা’ চয়নিকা

বাংলা সিনেমা জনপ্রিয় নায়িকা পরীমনি। বর্তমানে অনাগত অতিথির অপেক্ষায় আসেন এই অভিনেত্রী। আর মাত্র কয়েকটা দিন, তারপর মা পরীমনির ঘরে আসবে ফুটফুটে সন্তান। তাই এ সময়টাতে নায়িকাকে সাধ খাওয়াচ্ছেন তার সিনেমার মায়েরা।

মিডিয়ায় পরীমনি মা হিসেবে বেশ সুখ্যাতি আছে পরিচালক চয়নিকা চৌধুরীর। তারা নিজেরাও সেটা স্বীকার করেনে। এ পরিচালকের একাধিক ছবিতে কাজও করেছেন পরী। সেখান থেকেই মা-মেয়ের সম্পর্ক। এই নির্মাতা এবার মেয়ে পরীর মুখে তুলে দিলের সাধের খাবার।

রোববার (৩১ জুলাই) সাদের বেশ কিছু ছবি ফেসবুকে পোস্ট করেছেন পরীমনি। এর আগে তাকে সাধ খাইয়েছেন সিনেমার আরেক মা, শিল্পী সরকার অপু। চলচ্চিত্রে তিনি পরীর মায়ের ভূমিকায় অভিনয় করেছেন। আবার এই অভিনেত্রী চিত্রনায়ক ইয়াশ রোশানের মা-ও।

আরও পড়ুন: ‘মায়ে’র দেওয়া উপহারে সিক্ত পরীমনি 

এদিকে চয়নিকার সঙ্গে ছবি পোস্ট করে পরী লিখেছেন, “তোমাকে নিয়ে কিছু লেখাটা আমার জন্যে আসলেই কঠিন কিছু হয়ে যায় সবসময়। কী যে লিখতে চাই, সেসব ঠিক লিখতেই পারি না কখনো! আমার এই মা হওয়ার জার্নিতে শুরু থেকেই তো তুমি ছিলে। কত যত্ন করেছো সবসময়! এসবের কৃতজ্ঞতা কি আর এমনিই এমনিই বলা হয়ে যায় বলো! মায়েরা এমনি তাই না! আমিও তোমার মতো একজন প্রাউড মাদার হবো দেখো। মন ভরে দোয়া দিও… এভাবেই।”

সঙ্গে স্বামী চিত্রনায়ক শরিফুল রাজকেও ধন্যবাদ দিতে ভোলেননি এই নায়িকা। অনাগত সন্তানের অপেক্ষায় আপাতত সিনেমার কাজ থেকে দূরে আছেন পরীমণি। বাসার বাইরেও তার দেখা নেই বললেই চলে। তবে সোশাল মিডিয়ায় নিজের সরব উপস্থিতি রয়েছে।
 

Link copied!